ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

শোক কাটিয়ে কন্সট্যান্টের ঘুরে দাঁড়ানোর প্রয়াস ‘সাদাকালো’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
শোক কাটিয়ে কন্সট্যান্টের ঘুরে দাঁড়ানোর প্রয়াস ‘সাদাকালো’

নতুন বছর উপলক্ষে ‘সাদাকালো’ শিরোনামে গান নিয়ে আসছে ব্যান্ডদল কন্সট্যান্ট। রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় গানটি ব্যান্ডের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

রক ঘরানার ব্যান্ড কন্সট্যান্টের জন্ম ২০০৫ সালে। ২০১৪ সালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে উৎসর্গ করে তাদের প্রকাশ করা ‘স্বপ্নমিছিল’, ‘মেঘবালিকা’, ‘ক্ষমা’, ‘প্রভৃতি’ গানগুলো শ্রোতামহলে বেশ প্রশংসিত হয়।

এরপর দেশের সর্ববৃহৎ ৭১টি ব্যান্ডের  ব্যান্ড মিক্সড অ্যালবাম ‘আমাদের ৭১’-এ স্থান পেয়েছে তাদের ‘স্বাধীনতা’ শিরোনামের গান।

ব্যান্ডের সদস্য বেসিস্ট ও ব্যান্ড কোর্ডিনেটর আহম্মদ মোস্তফা আকিক বলেন, বিগত ৩ বছর আমাদের ব্যান্ড অনেক প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করেছে। কোভিড পরিস্থিতি ও আমাদের গিটার প্লেয়ার বুশানের ক্যন্সারের সঙ্গে লড়াই করে অকালে না ফেরার দেশে চিরতরে চলে যাওয়া ছিলো আমাদের জন্য বড় একটা ধাক্কা। এই ঘটনার পর আমরা সবাই মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলাম, কিন্তু শোককে শক্তিতে রূপান্তরিত করে আমাদের ঘুরে দাঁড়ানোর প্রয়াস এই সৃষ্টি সাদাকালো শিরোনামের এই গান।

কন্সট্যান্ট ব্যান্ডের বর্তমান লাইনআপ: জীবন (লিড গিটার), রাব্বি (ড্রামস ও ভোকাল), ইমন (লিড ভয়েস) ও আকিক (বেজ)।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।