ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নতুন বছরে দোয়া ও ভালোবাসায় রাখুন: বুবলী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
নতুন বছরে দোয়া ও ভালোবাসায় রাখুন: বুবলী শবনম বুবলী

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে এ বছরে মুক্তি পাওয়া ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমা দিয়ে বেশ আলোচিত ও প্রশংসিত হন শবনম বুবলী। এছাড়াও মাহফুজ আহমেদের সঙ্গে ‘প্রহেলিকা’ ও নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’ সিনেমা এই চিত্রনায়িকাকে অনেকটাই নতুন পরিচয় দিয়েছে।

সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খবরের শিরোনামে ছিলেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী। তবে ২০২৪ সাল যেন ভালো কাটে সেজন্য দোয়া চাইলেন বুবলী।  

সামাজিকমাধ্যম ফেসবুকে এক পোস্টে সবাইকে ২০২৪ সালের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। সেখানে এই অভিনেত্রী বলেন, আমি সাংবাদিক, পরিচালক, প্রযোজক, সহকর্মী, স্ক্রিপ্ট রাইটার, টেকনিশিয়ান, আমার পরিবারের সদস্য, শ্রোতা, শুভাকাংক্ষী এবং প্রিয় ভক্তদের ধন্যবাদ জানাই। আমাকে এবং আমার কাজকে ভালোবাসার জন্য এবং ২০২৩ সালকে এত সুন্দর করে তোলার জন্য।  

যোগ করে ওই পোস্টে বুবলী বলেন, ২০২৪ সালেও সালেও আমাকে আপনাদের দোয়া ও ভালোবাসায় রাখুন। আপনাদের সবাইকে অনেক অনেক ভালোবাসি।  

এদিকে, বছরের শেষে দিকে এসে একটি নতুন সিনেমার চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। সিনেমার নাম ‌‘পুলসিরাত’। আনন জামানের কাহিনি-চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করবেন রাখাল সবুজ। ‌‘পুলসিরাত’ এর প্রযোজনা করছেন মীর জাহিদ হাসান।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।