ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘হ্যালো চায়না নিউ ইয়ার কনসার্ট’

বছরের প্রথম দিনেই কনসার্টে গাইলেন তাহসান ও চিরকুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
বছরের প্রথম দিনেই কনসার্টে গাইলেন তাহসান ও চিরকুট

বছরের প্রথম দিনে কনসার্টে অংশ নিয়েছে জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান খান ও ব্যান্ডদল চিরকুট। সোমবার (০১ জানুয়ারি) বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভির প্রাঙ্গনে অনুষ্ঠিত ‘হ্যালো চায়না নিউ ইয়ার কনসার্ট’-এ গান পরিবেশন করে তারা।

একইসঙ্গে অনুষ্ঠিত হয়েছে সিএমজি বাংলাদেশের চীনা রেডিও সম্প্রচারের ৫৫তম বার্ষিকী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশে চীনা দূতাবাসের চার্জ ডি অ্যাফেয়ার্স, বাংলাদেশ চাইনিজ এন্টারপ্রাইজেস অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি জনাব জাং জিয়াও লিয়াং।

এছাড়াও সিএমজির বাংলা বিভাগের পরিচালক ইয়ু কুয়াং ইউয়ে আনন্দি জুমে বক্তব্য দিয়েছেন। আরও উপস্থিত ছিলেন দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহেদুল হাসানের, প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ চৌধুরী প্রমুখ।  

‘হ্যালো চায়না নিউ ইয়ার কনসার্ট’-এ প্রথমেই মঞ্চে গান নিয়ে হাজির হয় ব্যান্ড দল চিরকুট। মঞ্চে তারা নিজেদের জাদুর শহর, কানামাছি, আহারে জীবন, লালে লালসহ কয়েকটি গান পরিবেশন করেন। এছাড়াও চীনা ভাষায় গান পরিবেশন করেন তারা।  

চিরকুটের পরেই মঞ্চে আসেন তাহসান। তিনিও একটি চীনা গান পরিবেশন করেন এদিন। পাশাপাশি নিজের জনপ্রিয় গানগুলো গেয়ে শোনান তিনি। গানের ফাঁকে উপস্থিত চীনা নাগরিকদের কাছে জানতে তাদের ভাষায় কীভাবে নববর্ষের শুভেচ্ছা জানাবেন। চীনা নাগরিকরাও সেটি বলে দেন এবং তাহসান সেই ভাষাতেই তাদের শুভেচ্ছা জানান।  

এছাড়াও গানের আগে জানিয়েছেন কেন তিনি গান করেন। দুটি কারণ উল্লেখ করে তাহসান বলেন, আপনাদের হৃদয়ের ভেতরে ছুঁয়ে যেতে অথবা একটু আনন্দ দিতে।  

পুরো অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন রাফসান সাবাব এবং সিএমজির পক্ষ থেকে তাকে সহযোগিতা করেন আফরিন মিম ও এ্যানি। অনুষ্ঠানটির প্রযোজনায় ছিলেন মাসুদ মিয়া এবং গৌরব সরকার।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।