ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভোটে পাস-ফেল নিয়ে চিন্তিত নন মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
ভোটে পাস-ফেল নিয়ে চিন্তিত নন মাহিয়া মাহি কথা বলছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

রাজশাহী: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রচার প্রচারণায় চমক দেখিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। রোববার (৭ জানুয়ারি) সকাল থেকে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের বিভিন্ন কেন্দ্রে ঘুরে দেখছেন এই নায়িকা।

নির্বাচনের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করে পরে সংবাদকর্মীদের সঙ্গে কথাও বলেন মাহি।

এসময় মাহিয়া মাহি জানান,নির্বাচনী ফলাফল নিয়ে তিনি চিন্তিত নন। বলেছেন, ফলাফল যেটাই হোক তা মেনে নেবো। হেরে গেলেও ভোটের পরদিন নির্বাচনী এলাকায় শোডাউন করবো।

মাহিয়া মাহি বলেন, ফলাফল যা হওয়ার হবে, আমি হারি আর জিতি ইনশাআল্লাহ কালকে (সোমবার) পুরো এলাকায় একটা শোডাউন দেবো। হেরে গেলেও সবাইকে জানান দেবো, আমি তাদের সঙ্গে আছি।

এ বিষয়ে মাহি বলেন, আমি কম সময় পেয়েছি, তবু এই সময়ে সর্বোচ্চ চেষ্টা করেছি মানুষের কাছে যেতে। নির্বাচনে আমি যদি হেরেও যাই, তবু আমি মানুষের পাশে থাকবো। জিতে গেলেতো অবশ্যই থাকবো।

নির্বাচনে প্রার্থী হওয়ার অভিজ্ঞতা নিয়ে ভোটের দিন মাহি বলেন, এটা আমার প্রথম নির্বাচন। আপনারা সবাই জানেন, অন্যদের মতো আমি একদম পুরোদস্তুর রাজনীতিবিদ না। অনেকেই আমার বয়সের আগে থেকে রাজনীতির সঙ্গে যুক্ত। তাদের কার্যক্রম যতটা মসৃণ হবে, সেখানে আমার তো একটু ঘাটতি থাকবেই। তবে সবমিলিয়ে সবকিছু ভালোই আছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
এসএস/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।