ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথমবার কলকাতার সিনেমায় বুবলী, সঙ্গী কৌশিক-সৌরভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
প্রথমবার কলকাতার সিনেমায় বুবলী, সঙ্গী কৌশিক-সৌরভ

কলকাতার সিনেমায় নতুন সংযোজন ঢাকার শবনম ইয়াসমিন বুবলী। সিনেমার নাম ‘ফ্ল্যাশব্যাক’।

সিনেমাটি পরিচালনা করছেন ঢাকার রাশেদ রাহা।  

কলকাতার গণমাধ্যম সূত্রে জানা গেল, থ্রিলারধর্মী এই সিনেমার কেন্দ্রে এক লেখক। সেই চরিত্রে অভিনয় করছেন কৌশিক গাঙ্গুলি। ডিকে নামের এক ভবঘুরের ভূমিকায় সৌরভ আর বুবলীর চরিত্রের নাম শ্বেতা। তিন ভিন্ন ধারার মানুষের জীবন অদ্ভুতভাবে এক বিন্দুতে মিলিত হয়।

নির্মাতা রাশেদ রাহা বলেছেন, সিনেমায় ‘অঞ্জন’ চরিত্রে কৌশিক গঙ্গোপাধ্যায় অনবদ্য। তার বিসর্জন, বিজয়া দেখেছি। তখন থেকেই গুণমুগ্ধ। এবার সামনে থেকে অভিনয় দেখলাম। পরিচালনার বদলে অভিনয় নিয়ে থাকলে একইভাবে কৌশিকদা জনপ্রিয় হতেন। অন্যদিকে শ্বেতা ও ডিকের চরিত্রে সৌরভ ও বুবলী অসাধারণ। সিনেমাতে আরও গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। সেখানে দেখা যাবে একঝাঁক তারকা অভিনেতাকে। তাদের নাম ক্রমশ প্রকাশ করব।

জানা গেছে, ইতোপূর্বে কলকাতার বিভিন্ন স্থানে সিনেমাটির অধিকাংশ চিত্রায়ণ শেষ হয়েছে। বাকি রয়েছে ক্লাইম্যাক্স দৃশ্য। সেটার জন্য আগামী সপ্তাহেই পুরো টিম যাবে পশ্চিমবঙ্গের উত্তরাঞ্চলে। নির্মাণ শেষে সিনেমাটি ভারতেই মুক্তি পাবে। সিনেমাটি প্রযোজনায় রয়েছে ব্লু হোয়েল এন্টারটেইনমেন্ট।

প্রসঙ্গত, বাংলাদেশের অনেক অভিনেত্রী কলকাতার সিনেমাতে কাজ করেছেন। এর মধ্যে সর্বাধিক সাফল্য পেয়েছেন জয়া আহসান। এছাড়াও কাজ করেছেন রাফিয়াত রশিদ মিথিলা, অপু বিশ্বাস, কুসুম সিকদার, বিদ্যা সিনহা মিমসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।