ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাংলাদেশ আমায় মাথায় করে রাখে: স্বস্তিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
বাংলাদেশ আমায় মাথায় করে রাখে: স্বস্তিকা

হঠাৎ নিজের বাংলাদেশি ভক্তদের প্রশংসায় পঞ্চমুখ কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী।  

নিজ দেশের সিনেপ্রেমীদের একহাত নিয়ে তিনি বলেছেন, ‘আপনারা যারা শুধুই নেগেটিভিটি ছড়াতে ব্যস্ত, মনে রাখবেন আর একটা দেশ (বাংলাদেশ) আমায় মাথায় করে রাখে।

শুক্রবার (২৬ জানুয়ারি) নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজে এ কথা লেখেন অভিনেত্রী।

স্বস্তিকার ‘বিজয়ার পরে’ সিনেমাটি গত ২৪ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়। সেজন্য ঢাকায় আসেন তিনি। নিজের সিনেমা দর্শকদের সঙ্গে বসেই দেখেছেন অভিনেত্রী।  

এই সময়ে বাংলাদেশের মানুষের ভালোবাসায় আবেগাপ্লুত হন তিনি। এর মধ্যেই হঠাৎ সামাজিকমাধ্যমে ভারতীয় দর্শকদের সমালোচনা করে একটি পোস্টে এ কথা লেখেন স্বস্তিকা।

শুক্রবার দুপুরে নিজের সাক্ষাৎকারের ভিডিওটি শেয়ার করে স্বস্তিকা লিখেন, ‘এয়ারপোর্টের পথে এই আর্টিকেলটা চোখে পড়ল। বিজয়ার পরে ছবির প্রমোশনে দেওয়া ইন্টারভিউ। কয়েকটা কমেন্ট চোখে পড়ল। কি বলতে চাইছি সেটা না বুঝে মানুষ দেখি কটাক্ষ করতেই ব্যস্ত। ’ 

তিনি আরও লেখেন, ‘ইটপাটকেল হাতে নিয়েই যেন দেখতে বসেছেন। অন্য সময় হলে হয়ত একটু খারাপ লাগতো। কিন্তু গত এক সপ্তাহে বাংলাদেশে এত এত এত ভালবাসা পেয়েছি, মানুষ এত আদর দিয়েছেন যে নিজের দেশের মানুষের কটু কথা আর খুব একটা গায়ে লাগছে না। আপনারা যারা শুধুই নেগেটিভিটি ছড়াতে ব্যস্ত, মনে রাখবেন আর একটা দেশ আমায় মাথায় করে রাখে। ’ 

এরপর তিনি লেখেন, ‘থ্যাঙ্ক ইউ বাংলাদেশ, আপনারা অনেক মনবল বাড়িয়ে দিলেন, আর কিছু ভালো হোক না হোক, আপনাদের ভালোবাসায় আমার অনেক ভালো হবে। ’

ভারতীয় তরুণ পরিচালক অভিজিৎ শ্রীদাস নির্মিত সিনেমা ‘বিজয়ার পরে’। এতে  মা-মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মমতা শঙ্কর ও স্বস্তিকা মুখার্জি।  

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
এসএএইচ   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।