ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রুবেল ভাইকে নিয়ে এভাবে বলতে হবে কখনও ভাবিনি: জয়া আহসান 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৪
রুবেল ভাইকে নিয়ে এভাবে বলতে হবে কখনও ভাবিনি: জয়া আহসান 

বুধবার (০৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে বসে নিজের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘পেয়ারার সুবাস’ দেখার কথা ছিল, রওনাও হয়েছিলেন তিনি।  

কিন্তু সেই সিনেমার উদ্বোধনী শোতে উপস্থিত হওয়ার আগেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা আহমেদ রুবেল।

 

এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

আহমেদ রুবেলের আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ শোবিজ অঙ্গন। বিশেষ করে ‘পেয়ারার সুবাস’-এ রুবেলের সহ-অভিনয়শিল্পী জয়া আহসানসহ অন্যরা মৃত্যুসংবাদটি বিশ্বাস করতে পারছিলেন না। স্টার সিনেপ্লেক্সে উপস্থিত দর্শক ও সাংবাদিকদের সামনে কথা বলেন জয়া।  

উপস্থিত সাংবাদিক ও দর্শকদের উদ্দেশে এই অভিনেত্রী বলেন, এই মুহূর্তে কী বলব, বলার কিছুই নেই। বিশ্বাস হচ্ছে না, মনে হচ্ছে ওনার কাছে ছুটে যাই। আমার মনে হচ্ছে, স্ক্রিনে আবার তাকে দেখি। পর পর আমার ভীষণ দুটি কাজ ‘অলাতচক্র’ এবং ‘পেয়ারার সুবাস’-এ আমার সহ-অভিনেতা তিনি। এই মুহূর্তে কিছু বলবার মতো স্টেজে আমি নেই, কেউ নেই।  

এ সময় জয়া আরও বলেন, রুবেল ভাইকে নিয়ে এভাবে আমাকে বলতে হবে, এটা কখনও ভাবিনি। খুব অদ্ভুত ব্যাপার ঘটে গেল। তাকে না দেখা পর্যন্ত আমি বিশ্বাস করছি না যে তিনি নেই।

‘পেয়ারার সুবাস’ সিনেমার উদ্বোধনী শোয়ে বুধবার সন্ধ্যায় উপস্থিত থাকার কথা ছিল আহমেদ রুবেলের। এখানে অংশ নিতে আসার সময় বসুন্ধরা শপিং মলের বেসমেন্টে গাড়ি থেকে নামার পর অজ্ঞান হয়ে যান তিনি। এরপর একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পর বিকেল ৫টা ৫৮ মিনিটে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৪
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।