ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একদিন পর সাত পাকে বাঁধা পড়বেন রাকুল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
একদিন পর সাত পাকে বাঁধা পড়বেন রাকুল

মাত্র একটা দিন পর বুধবার (২১ ফেব্রুয়ারি) সাত পাকে বাঁধা পড়বেন ভারতীয় তারকা জুটি রাকুল প্রীত সিং ও জ্যাকি ভগনানি। গোয়ায় বসেছে তাদের বিয়ের জমকালো আসর।

‘ঢোলরাত’ আর ‘গায়েহলুদ’ দিয়ে বিয়ের আচার অনুষ্ঠান শুরু হয়ে গেছে।

জানা গেছে, হবু দম্পতি আগেই গোয়ায় পৌঁছে গেছেন। অতিথিরা একে একে গোয়ার উদ্দেশে রওনা দিয়েছেন।

বিয়েতে রাকুলের জন্য এক বিশেষ মিউজিক্যাল সারপ্রাইজের পরিকল্পনা করেছেন জ্যাকি। বলিউডের এই নির্মাতা ও অভিনেতা হবু স্ত্রীকে একটি গানের মাধ্যমে চমকে দিতে চান। এই বিশেষ গানের মাধ্যমে তাদের প্রেমকাহিনি তুলে ধরা হবে।

জানা গেছে, গানটি লিখেছেন ময়ূর পুরি। এর শিরোনাম ‘বিন তেরে’। প্রেমের এ গানের সংগীত পরিচালক তনিস্ক বাগচি।

শুরুতে রাকুল ও জ্যাকির পরিকল্পনা ছিল মধ্যপ্রাচ্যের কোনো দেশে গিয়ে বিয়ে করার। কিন্তু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র সিং মোদির ‘ওয়েড ইন ইন্ডিয়া’ আবেদনে সাড়া দিয়ে রাকুল ও জ্যাকি দেশের মাটিতে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। তাই গোয়ার সমুদ্রসৈকতে তারা চিরবন্ধনে এক হতে চলেছেন।  

দক্ষিণ গোয়ার সমুদ্রতীরে অবস্থিত অভিজাত আইটিসি গ্র্যান্ড হোটেলে জ্যাকি ও রাকুলের বিয়ের আসর বসছে। তাদের বিয়েতে নিকট আত্মীয়-পরিজন আর ঘনিষ্ঠ বন্ধুবান্ধব হাজির থাকবেন।

শোনা যাচ্ছে, বলিউডের অনান্য তারকাদের মতো তারাও বিয়েতে ‘নো ফোন পলিসি’ জারি করতে চলেছেন। এই হবু দম্পতি চান তাদের বিয়ের ভালোবাসার মুহূর্তগুলো একান্ত ব্যক্তিগত রাখতে।

২০২১ সালে নিজেদের সম্পর্কের বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়েছিলেন রাকুল প্রীত সিং। প্রেমিক জ্যাকি ভগনানির হাতে হাত রাখার লেন্সবন্দি মুহূর্ত ইনস্টাগ্রামে দিয়ে অভিনেত্রী লিখেছিলেন,‘এ বছরে তুমিই আমার সব চেয়ে বড় উপহার। ’

বাংলাদেশ সময়: ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।