ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

সিনেমা দেখে অসুস্থ হলে বিনা খরচে চিকিৎসা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
সিনেমা দেখে অসুস্থ হলে বিনা খরচে চিকিৎসা

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সিনেমার প্রচারণায় একের পর এক অভিনব কৌশল অবলম্বন করছে। ‘জ্বীন’ সিনেমার প্রথম কিস্তি মুক্তির আগে, প্রচারণার অংশ হিসেবে লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছিল প্রতিষ্ঠানটি।

গেল বছর যা ছিল আলোচনায়ও।

সম্প্রতি ভৌতিক গল্পের সিনেমা ‘মোনা: জ্বীন-২’র ক্ষেত্রেও একই ঘোষণা দিয়েছে জাজ। তবে এবার শুধু পুরস্কার ঘোষণার মধ্যেই সীমাবদ্ধ নেই তারা। প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ জানান, সিনেমাটি দেখতে গিয়ে কেউ অসুস্থ হয়ে পড়লে তার জন্য থাকছে ফ্রি চিকিৎসা ব্যবস্থা।

বৃহস্পতিবার (২১ মার্চ) জাজের পক্ষ থেকে বলা হয়েছে, আপনার ইতোমধ্যেই জানেন সুরাইয়া তাবাসসুম- শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় (ইফতারের পর) একা ‘মোনা: জ্বীন-২’ সিনেমাটি দেখবে। সে সময় তার জন্য থাকবে একজন ডাক্তার।

শুধু সুরাইয়া তাবাসসুমের জন্যই নয়, এই সিনেমা দেখতে আসা দর্শকদের জন্যও থাকছে একই সুযোগ। সম্প্রতি বিশ্বখ্যাত মেডিকেল চেইন সেডোনা’র সঙ্গে চুক্তি করেছে জাজ মাল্টিমিডিয়া।

জাজের পক্ষ থেকে বলা হয়েছে, তাদের চুক্তিটি বিশ্বব্যাপী করা। কারণ ‘মোনা: জ্বীন-২’ বিশ্বব্যাপী মুক্তি দেওয়ার চেষ্টা করছে তারা।

এদিকে, সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘মোনা: জ্বীন-২’। এর নাম ভূমিকায় অভিনয় করেছেন সুপ্রভাত। আরও আছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, দীপা খন্দকার, সামিনা বাশার, আরিয়ানা, সাজ্জাদ হোসেন, শেহজাদ ওমর, রেবেকা, মাহমুদুল হাসান মিঠু, শামীমসহ অনেকে। পরিচালনা করেছেন কামরুজ্জামান রোমান।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।