ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিড়াল হারিয়ে পুলিশের দ্বারস্থ আসিফ, করলেন জিডি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
বিড়াল হারিয়ে পুলিশের দ্বারস্থ আসিফ, করলেন জিডি

সম্প্রতি নতুন ফ্ল্যাটে উঠেছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। আর নতুন বাসায় উঠেই তার আদরের বিড়াল পুম্বাকে হারিয়ে ফেলেছেন তিনি।

 পোষ্য প্রাণীটিকে খুঁজে পেতে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এই গায়ক।

নতুন ফ্ল্যাটের আশপাশে খোঁজার পাশাপাশি সিসি ফুটেজও দেখছেন বলে জানান আসিফ।

আসিফ জানান, চার বছর ধরে তার ছোট ছেলে রুদ্র শখের বশে বিড়ালটি পালন করছে। কিন্তু নতুন ফ্ল্যাটে ওঠার পরই হঠাৎ হারিয়ে যায় বিড়ালটি। অনেক খোঁজাখুঁজি করে কোনো সন্ধান না পেয়ে বাধ্য হয়ে রমনা থানায় জিডি করেছেন আসিফ।

কণ্ঠশিল্পী বলেন, নতুন অ্যাপার্টমেন্টে উঠেছি। দুই দিনের মাথায় পুম্বা ফ্ল্যাট থেকে বেরিয়ে যায়, এখনো খোঁজ পাইনি। দেশি হলেও পুম্বা সাইজে দেশি বিড়ালের মতো ছোট নয়। তার স্বাস্থ্য এবং সৌন্দর্য্য দুটোই দেখার মতো। বাধ্য হয়ে রমনা থানায় জিডি করেছি।

এ গায়ক যোগ করেন, এখানে প্রায় আড়াই শ ফ্ল্যাট। সব জায়গায় খোঁজা সম্ভব নয়, হয়তো কোনো বাসায় ঢুকে আছে, যিনি পেয়েছেন তিনিও হয়তো মালিক খুঁজছেন। সিসি ক্যামেরায় সাহায্য নেওয়া হচ্ছে। আশা করি পেয়ে যাব। তবে কেউ নিজের মনে করে নিয়ে থাকলে দিয়ে দিন। বাসার পরিবেশ খুব গুমোট, পুম্বার জন্য প্রয়োজনে থার্ড ওয়ার্ল্ড ওয়ার হবে।

এদিকে, শিগগিরই একটি মিউজিক্যাল ফিল্ম নিয়ে হাজির হবেন আসিফ। এটি গায়কের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে তৈরি হবে। গানের নাম ‘দ্য লাস্ট ডন’। গানে আসিফকে একজন ডনের ভূমিকায় দেখবে দর্শক। থাকবে অ্যাকশন দৃশ্যও।

অন্যদিকে, সামনে শ্রেয়া ঘোষালের সঙ্গে আসিফের ডুয়েট গান আসবে। এ ছাড়া ভারতীয় প্রযোজনা সংস্থা সারেগামা ও টি সিরিজের সঙ্গে সামনে কাজ হবে। শ্রোতারা তার হিন্দি গানও পাবেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।