ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

লম্বা দাঁত আর পাকা চুলে কে এই অভিনেত্রী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
লম্বা দাঁত আর পাকা চুলে কে এই অভিনেত্রী? কেয়া পায়েল

তার নাম সুন্দরী। কিন্তু সেই নাম আড়ালে চলে গেছে।

সে হচ্ছে ঘটক সুন্দরী। উনি একজন মহিলা ঘটক। তার কাছে ঘটকালীর কোনও কেইস যাওয়া মানেই সেই বিয়ে চূড়ান্ত। যেভাবেই হোক উনি সেটা সফল করে ছাড়বেন।

চোখে চশমা, লম্বা দাঁত আর পাকা চুলে তার অদ্ভুত চেহারা। কিন্তু এর সবটাই নকল, মানে মেকআপ। রোজ ঘটকালি শেষে বাসায় ফিরে মেকআপ তুলে ফেরেন স্বাভাবিক চেহারায়। যা দেখতে অদ্ভুত সুন্দর।

এমনই এক অদ্ভুত নারী ঘটকের পেশা ও প্রেম নিয়ে তৈরি হয়েছে ঈদের বিশেষ নাটক ‘সুন্দরী’। নাট্যকার মেজবাহ উদ্দীন সুমনের চিত্রনাট্যে নাটকটি নির্মাণ করেছেন রুবেল হাসান।

এতে ঘটক সুন্দরী চরিত্রে অভিনয় করেছেন কেয়া পায়েল। বিভিন্ন চরিত্রে আরও আছেন তৌসিফ মাহবুব, মাহমুদুল ইসলাম মিঠু, শামীমা নাজনীন, শম্পা নিজাম, মিলি বাশার, ফারুক আহমেদ, হিমি হাফিজ প্রমুখ।  

নির্মাতার বয়ানে, ‘ঘটকালি পেশায় বেশ সাকসেসফুল নারী সুন্দরী। যে মাত্র ১৭ বছর বয়সে ৯৯টি সফল বিয়ের আয়োজন করে। তবে শততম বিয়েতে এসে সে পড়ে যায় অন্যরকম এক জটিলতায়। যেখানে বিবেক ও হৃদয় নাড়া দেয় ঘটকের। এতে কেয়া পায়েল দুটো গেটআপ ক্যারি করেন একসঙ্গে। ফলে তার জন্য চ্যালেঞ্জিং ছিল। তৌসিফ মাহবুবসহ অন্য শিল্পীরাও দারুণ করেছেন। পুরো টিমওয়ার্ক ছিলো কাজটি। আশা করছি দর্শকরা মুগ্ধ হবেন।

আসছে ঈদের বিশেষ আয়োজনে ‘সুন্দরী’ উন্মুক্ত হচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।