ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

নির্বাচনে লড়ছেন নেহা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
নির্বাচনে লড়ছেন নেহা!

গ্ল্যামার দুনিয়ার তারকাদের রাজনীতিতে আসা নতুন ঘটনা নয়। এবার এই তালিকায় ভারতীয় আরেক অভিনেত্রী নেহা শর্মার নাম শোনা যাচ্ছে।

বিহার থেকে লোকসভা ভোটে প্রার্থী হতে পারেন নেহা! অভিনেত্রীর বাবার মন্তব্যে এমন জল্পনার সূত্রপাত।

বিহারের মেয়ে নেহা ফ্যাশন টেকনোলোজি নিয়ে পড়াশোনা করেছেন। পরে অভিনয়কে পেশা হিসেবে বেছে নেন। নেহার বাবা অজয় শর্মা বিহারের কংগ্রেস নেতা, আবার ভাগলপুরের বিধায়ক।

সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে অজয় শর্মা বলেন, ভাগলপুরকে একটা শক্ত ঘাটি হিসেবে কংগ্রেসের বিবেচনা করা উচিত, যখন আসন সমঝোতা নিয়ে কথাবার্তা চলছে। যদি আমরা এই আসন পাই তাহলে দলই ঠিক করবে কাকে প্রার্থী করা হবে। তবে যদি আমাকে জিজ্ঞেস করা হয় তাহলে বলব, হয় আমি লড়ব নাহলে আমার মেয়ে নেহা শর্মা এই আসন থেকে প্রার্থী হতে পারে। দেখা যাক কী হয়।

তেলুগু সুপারস্টার রামচরণের বিপরীতে ‘চিরুথা’ সিনেমার মাধ্যমে গ্ল্যামার দুনিয়ায় ‌ক্যারিয়ার শুরু করেছিলেন নেহা। হিন্দি সিনেমায় নেহার সফর শুরু হয় ইমরান হাসমি অভিনীত ‘ক্রুক’ সিনেমার মাধ্যমে। এরপর ‘ইয়ামলা পাগলা দিওয়ানা’, ‘তুম বিন ২’, ‘মুবারকান’, ‘তানহাজি’র মতো সিনেমায় অভিনয় করেছেন নেহা।

২০২৩ সালে নওয়াজউদ্দিন সিদ্দিকীর ‘জোগিরা সারা রা রা’ সিনেমায় দেখা গিয়েছে নেহাকে। কিন্তু এর পর আর অভিনেত্রীর ঝুলিতে তেমন কোনও সিনেমা দেখা যাচ্ছে না। সেই কারণেই কি এবার রাজনীতির ময়দানে নামছেন বলিউড সুন্দরী? উঠছে এমন প্রশ্ন।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।