ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

ইমনের সুরে আঁখির ‘কফির পেয়ালা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
ইমনের সুরে আঁখির ‘কফির পেয়ালা’

টানা ২০ বছর পর আবারও একসঙ্গে কণ্ঠ মেলালেন আঁখি আলমগীর ও শওকত আলী ইমন।  প্লেব্যাকে এর আগে দুটি গান একসঙ্গে গাইলেও অডিওতে এবারই প্রথম ডুয়েট গাইলেন দু’জন।

 

গানের শিরোনাম ‘কফির পেয়ালা’। প্রিয় মানুষটিকে কাছে পাওয়ার আকুলতা কাব্যে সাজিয়েছেন গীতিকবি আশিক মাহমুদ। আকাশ মাহমুদের সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন শওকত আলী ইমন।

গানটির ভিডিও নির্মাণ করেছেন শিথিল রহমান। এতে মডেল হয়েছে আঁখি ও ইমন নিজেরাই। গানের ভিডিওতে আঁখি ও ইমনকে দেখা যাবে একে অন্যের প্রেমের শ্রোতে ভাসছেন আবার ডুবছেন।  গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।  

গানটি নিয়ে শওকত আলী ইমন বলেন, ‘আঁখির সঙ্গে আমার গানের কম্বিনেশনটা দারুণ।  দুইজনেই চেষ্টা করেছি,  একটি ভালো গান উপহার দেওয়ার। রোমান্টিক ধাঁচের এ গানটি শ্রোতাদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস। ’

আঁখি আলমগীর বলেন, ‘কফির পেয়ালা’ আমার খুব পছন্দের একটি গান। আমি যেমনটি চেয়েছি গানটি ঠিক তেমনই হয়েছে। আমার মনের মতো আরও একটি গান বানিয়েছে ইমন। সেই সঙ্গে কণ্ঠও দিয়েছেন তিনি। এজন্য তাকে ধন্যবাদ। ভিডিওতে আমরা নিজেরাই পারফর্ম করেছি। আমার বিশ্বাস শ্রোতা-দর্শকরা নিরাশ হবেন না। ’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ৩১ মার্চ রোববার তাদের ইউটিউব চ্যানলে অবমুক্ত করা হবে ‘কফির পেয়ালা’ গানটির ভিডিও। সেই সঙ্গে গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আন্তর্জাতিক একাধিক অ্যাপএ।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।