ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

আমি ও শাহরুখ তারকাদের শেষ প্রজন্ম: কঙ্গনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
আমি ও শাহরুখ তারকাদের শেষ প্রজন্ম: কঙ্গনা

ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়েছেন বলিউডের আলোচিত ও সমালোচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। হিমাচল প্রদেশে থেকে ভোটযুদ্ধে অংশ নেবেন তিনি।

এরই মধ্যে রাজনীতির মাঠে সক্রিয় হয়ে গেছেন তিনি।

তবে সাম্প্রতিক সময়টা ভালো কাটছে না এই অভিনেত্রীর। একের পর এক ফ্লপ সিনেমার কারণে তার ক্যারিয়ার হুমকির মুখে। তবে আবারও সাফল্যের ধারায় ফিরবেন  বলে আশাবাদী কঙ্গনা। এই আশাবাদ ব্যক্ত করতেই নিজেকে শাহরুখ খানের সঙ্গে তুলনা করলেন তিনি। কঙ্গনার দাবি তারা তারকাদের জেনারেশনের ‘শেষ তারকা’।

সম্প্রতি ‘টাইমস নাও সামিট’-এ উপস্থিত ছিলেন কঙ্গনা। সেখানেই বিভিন্ন কথোপকথনে নিজেকে এবং শাহরুখ খানকে তারকাদের শেষ প্রজন্ম বলে মন্তব্য করে আলোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। কঙ্গনা বলেন, আমি এবং শাহরুখ খান তারকাদের শেষ প্রজন্ম। ওটিটি কখনো তারকা তৈরি করতে পারে না। আমরা পরিচিত মুখ। সৃষ্টিকর্তার ইচ্ছায় আমাদের অনেক চাহিদা রয়েছে। শুধু টিকে থাকার জন্য ওটিটিতে আসতে পারব না।

গত কয়েক বছরে একের পর এক সিনেমা বক্স অফিসে ব্যর্থ হয়েছে কঙ্গনার। নিজের ব্যর্থ সিনেমা প্রসঙ্গে কঙ্গনা বলেন, পৃথিবীতে এমন কোনো অভিনেতা নেই, যার ফ্লপ সিনেমা নেই। শাহরুখ খানের ১০ বছর কোনো হিট সিনেমা ছিল না। কিন্তু ‘পাঠান’ বক্স অফিসে হিট হয়। ৭-৮ বছর আমার কোনো হিট সিনেমা ছিল না। কিন্তু ‘মণিকর্ণিকা’ বক্স অফিসে হিট হয়। এরপর তিন-চার বছর কোনো হিট সিনেমা উপহার দিতে পারিনি। এবার ‘ইমার্জেন্সি’ আসছে, আশা করছি এটি ভালো সাড়া ফেলবে।

নিজের সঙ্গে কিং খানের তুলনা করার পর থেকেই ট্রোলের শিকার হন তিনি। সোশ্যাল মিডিয়ার অনেকেরই দাবি কিং খানের সঙ্গে কোনো তুলনাই হয় না কঙ্গনার। শুধু শুধু এই ধরনের মন্তব্য করায় ক্ষুব্ধ নেটিজেনরা।

উল্লেখ্য, কঙ্গনাকে সর্বশেষ দেখা গেছে ‘তেজাস’-এ। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় সিনেমাটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। আয় করে মাত্র সাড়ে ৫ কোটি রুপি। সামনে অভিনেত্রীকে দেখা যাবে ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে। এটি পরিচালনাও করছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।