ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

ইফতার খাইয়ে আমার নামে বদনাম করা হচ্ছে: নিপুণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৪
ইফতার খাইয়ে আমার নামে বদনাম করা হচ্ছে: নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিল। ইতোমধ্যেই নির্বাচনে অংশ নেওয়া অভিনয়শিল্পীরা মাঠের লড়াইয়ে নেমে পড়েছেন।

একে অপরের সমালোচনা করে বিভিন্ন বক্তব্য দিচ্ছেন।  

এদিকে এফডিসিতে রমজানে প্রতিদিনিই শিল্পী কলাকুশলীদের ইফতার করাচ্ছেন ঢাকাই সিনেমার দুই খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর।  

আর ইফতারের সেই আয়োজন নিয়েই মিশা-ডিপজলের প্যানেলের দিকে আঙুল তুললেন নিপুণ।  ইফতারের আয়োজনে তাকে নিয়ে বদনাম করা হচ্ছে বলে দাবি করেছেন এই অভিনেত্রী।

নিপুণ গণমাধ্যমকে বলেন, নির্বাচন করতে গিয়ে এ পর্যন্ত আমাকে নিয়ে গিবত গাওয়া ছাড়া অন্য কোনো ধরনের বাধা পাইনি। এখন দেখতে পাচ্ছি শিল্পীদের ইফতার খাইয়ে খাইয়ে আমার নামে বদনাম করা হচ্ছে। কিন্তু বুঝতে পারছি না যে- কেনই বা ইফতার খাওয়াচ্ছেন, আর কেনই বা আমাকে নিয়ে তারা বদনাম করছেন।

অভিনেত্রী আরও বলেন, বিএফডিসির জন্য আমাকে আজ পুরো বিশ্ব চেনে। এখান থেকে আমি অনেক কিছু পেয়েছি। এ নিয়ে আমার মনে কোনো ধরনের আক্ষেপ নেই। আর আমার কাছে যেটা মনে হয়, এ নির্বাচনটা আমার খুব প্রয়োজন। কারণ শিল্পীদের স্বার্থ রক্ষা পায়।

এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে একটি প্যানেলে মিশা সওদাগর সভাপতি ও মনোয়ার হোসেন ডিপজল সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন। আরেকটি প্যানেলে সভাপতি প্রার্থী মাহমুদ কলি ও সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।