ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

বঙ্গ-তে ৭ দিনে ৭টি ধামাকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
বঙ্গ-তে ৭ দিনে ৭টি ধামাকা!

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ নিয়ে আসছে ৭ দিন ব্যাপী ঈদ আয়োজন। কিছুদিন আগে এই ঘোষণাটি দেওয়া হয়!

বিশেষ এই আয়োজনে সবার প্রথমেই আসছে বাংলা ভাষায় ডাবিংকৃত জনপ্রিয় চাইনিজ ড্রামা সিরিজ এলিয়েন গার্লফ্রেন্ড-এর নতুন সিজন।

এর আগে এই সিরিজের প্রথম সিজন বেশ দর্শকপ্রিয়তা লাভ করে।  

এরপরে আসছে জাজ মাল্টিমিডিয়ার গত বছরের অন্যতম আলোচিত বাংলাদেশি ভৌতিক সিনেমা ‘জ্বীন’। পূজা চেরী, আব্দূন নূর সজল, জিয়াউল রোশান প্রমুখ অভিনীত এই সিনেমাটি এই প্রথম ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে।  

এরপর ১২ই এপ্রিল আসছে দক্ষিণ ভারতের জনপ্রিয় তারকা নাগার্জুনার ছেলে নাগা চৈতন্য এবং জনপ্রিয় বলিউড সিনেমা ‘থ্রি ইডিয়টস’র ফারহান কুরেশিখ্যাত অভিনেতা আর মাধবন অভিনীত অ্যাকশন থ্রিলার মুভি ‘সব্যসাচী’। সিনেমাটি সম্পূর্ণ বাংলা ভাষায় দেখা যাবে।

এরপর আসবে বই অবলম্বনে বঙ্গ-এর নিয়মিত প্রজেক্ট ‘বঙ্গ বেসড অন বুকস’-এর নতুন নাটক গর্ভ। লেখক ফজলে খোদা রায়হানের ছোটগল্প অবলম্বনে নির্মিত এই নাটকে অভিনয় করেছেন তৌসিফ মাহাবুব ও তাসনিয়া ফারিণ। নাটকটি আগামী ১৩ই এপ্রিল বঙ্গ প্ল্যাটফর্মে ফ্রি-তে দেখা যাবে!

১৪ ও ১৬ই এপ্রিল আসছে বিখ্যাত হলিউড সুপারহিরো মুভি সিরিজ স্পাইডার ম্যানের নতুন দুইটি মুভি ‘দ্য অ্যামেজিং স্পাইডার ম্যান ২’ ও “স্পাইডার ম্যানঃ হোমকামিং” সম্পূর্ণ বাংলা ভাষায়। এছাড়া ১৫ই এপ্রিল আসছে আরেকটি সাউথ ইন্ডিয়ান মুভি “দুই পুরুষ’।

৭ দিনব্যাপী এই আয়োজনের পাশাপাশি বঙ্গ-তে আরো থাকছে জনপ্রিয় কাজল আরেফিন অমি’র ‘হোটেল রিল্যাক্স’, ‘অসময়’ ও ‘দুঃখিত’ নিয়ে একটি বান্ডেল প্যাকেজ। আর নায়িকা পরীমণি অভিনীত সিনেমা ‘পাফ ড্যাডি’, ‘বুকিং’ ও ‘রক্ত’ নিয়ে আরেকটি বান্ডেল প্যাক। উভয়ের মূল্য ৩০ টাকা নির্ধারণ করা হয়েছে।

এছাড়া ঈদ উপলক্ষ্যে স্টুডেন্টদের জন্য বঙ্গ নিয়ে এসেছে ‘স্টুডেন্ট ডিসকাউন্ট প্যাক’। এই প্যাকে স্টুডেন্টরা মাত্র ৩০ টাকায় পুরো মাসের বঙ্গ সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবে।

ঈদের এই বিশাল ও ভিন্নধর্মী আয়োজন নিয়ে বঙ্গ-এর চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু বলেন, বঙ্গ প্রতিটা উৎসবেই কিছু না কিছু স্পেশাল করার চেষ্টা করে। ৭ দিনের এই ঈদ আয়োজন সেরকমই একটি পদক্ষেপ। এবং আমাদের সকল শ্রেণি ও সকল বয়সের দর্শক যাতে এটি উপভোগ করতে পারেন সেজন্য ইতোমধ্যে আমরা ছাত্রদের জন্য স্পেশাল প্যাক চালু করেছি। অমি আর পরীমনি ভক্তদের জন্য আনছি স্পেশাল প্যাক! সো, সবদিক থেকেই আমরা আয়োজনের কমতি রাখছি না। আশাকরি দর্শকদের আমাদের এই আয়োজন খুব ভালো লাগবে।

উল্লেখ্য, নতুন নতুন সব সিনেমা, সিরিজ, নাটকসহ ৭টি কন্টেন্ট নিয়ে এই আয়োজন শুরু হচ্ছে আগামী ৯ই এপ্রিল থেকে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।