ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

শাহরুখ সম্পর্কে যা বললেন নয়নতারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
শাহরুখ সম্পর্কে যা বললেন নয়নতারা শাহরুখ খান-নয়নতারা

দীর্ঘ সাড়ে চার বছর পর ‘পাঠান’ দিয়ে বলিউডে প্রত্যাবর্তন করেন বলিউড বাদশা শাহরুখ খান। সিনেমাটি ব্লকবাস্টার হওয়ার পর ‘জওয়ান’ নিয়ে আসেন কিং খান।

এতে ‘অ্যাকশন হিরো’র রূপে দেখা যায় শাহরুখকে।

সিনেমাটিতে শাহরুখের একাধিক লুক এবং দক্ষিণের পরিচালক ও তারকাদের যৌথ অংশগ্রহণ সিনেমাটির হাইপ আরও বাড়িয়ে দেয়।

‘জওয়ান’ সিনোতে শাহরুখ ছাড়াও অন্যতম আকর্ষণ ছিলেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। এটি তার প্রথম বলিউড সিনেমা, শাহরুখের সঙ্গেও কাজের অভিজ্ঞতা প্রথমবার। সম্প্রতি এক ম্যাগাজিনে বলিউডে অভিজ্ঞতার কথা জানান নয়নতারা।

হ্যালো ম্যাগাজিনের সঙ্গে একটি সাক্ষাৎকারে নয়নতারা জানান, অ্যাটলি তার ঘনিষ্ঠ বন্ধু এবং তিনি অ্যাটলির জওয়ানে অ্যাকশন-প্যাকড চরিত্র পাওয়ায় উচ্ছ্বসিত ছিলেন। তাও শাহরুখের বিপরীতে।

অভিনেতার বিপরীতে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে নয়নতারা বলেন, কে তার ভক্ত নয়? আমরা সবাই তার চলচ্চিত্র দেখে বড় হয়েছি এবং আমরা সবাই তাকে ভালোবাসি। আর তিনি কত বড় তারকা, সবচেয়ে প্রশংসনীয় বিষয় হলো তিনি নারীদের অনেক সম্মান করেন…আমি নিশ্চিত ছিলাম যে জওয়ান একটি বিশাল প্রভাব ফেলবে।

জওয়ানে শাহরুখ খানের বিপরীতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন নয়নতারা। ২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি বিশ্বব্যাপী ১১৪৮ কোটি আয় করে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।