ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিন হাইয়ের ব্যানারে আজ মুক্তি পাচ্ছে মৌমিতার গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
বিন হাইয়ের ব্যানারে আজ মুক্তি পাচ্ছে মৌমিতার গান

বিন হাইয়ের ব্যানারে তৈরি কণ্ঠশিল্পী মৌমিতা আফরোজের গাওয়া দুটি নতুন গান মুক্তি পাচ্ছে এবারের ঈদে। গানের শিরোনাম ‘প্রেমের কন্টাক্টর’ ও ‘পাঙ্কু ছেলে’।

বিন হাইয়ের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল মুক্তি পাবে গান দুটি। সোমবার (৮ এপ্রিল) রাত ৮টায় মুক্তি পাচ্ছে ‘প্রেমের কন্টাক্টর’ এবং ঈদের তৃতীয় দিন মুক্তি পাবে ‘পাঙ্কু ছেলে’।

পপ ফিউশন টাইপের গান দুটিতে র‍্যাপ অংশে কণ্ঠ দিয়েছেন পিয়াস। আতিক আহমেদের কথায় গান দুটির সুর ও সংগীত পরিচালনা করেছেন অনিক সাহান। ‘প্রেমের কন্টাক্টর’ গানটিতে মডেল হয়েছেনে সাজ্জাদ চৌধুরী ও সুমনা আফরিন এবং ‘পাঙ্কু ছেলে’ গানটিতে মডেল হয়েছেন অনিক সাহান ও আনফি সিনহা। মিউজিক ভিডিও দুটি নির্মাণ করেছেন এম এইচ রিজভী। কোরিওগ্রাফি করেছেন এ আর অলি। চিত্রগ্রহণে ছিলেন শিউল বাবু।  

সংগীতশিল্পী মৌমিতা আফরোজ বলেন, ‘আজ গানটি মুক্তি পাবে। তাই একটু টেনশন হচ্ছে। তবে আমার বিশ্বাস গানটি শ্রোতাদের ভালো লাগবে। কারণ, এই সময়ের ট্রেন্ডের কথা মাথায় রেখে তরুণ প্রজন্মের ভালো লাগা ও বিনোদনের কথা ভাবনায় রেখে তৈরি হয়েছে গান দুটি। গানের কথা, সুর ও কম্পোজিশনের ভিন্নতা শ্রোতাদের আকৃষ্ট করবে বলে আমার বিশ্বাস। ’

নির্মাতা এম এইচ রিজভী বলেন, ‘গান দুটির কথা, সুর ও সংগীতে এই চলতি সময়ের ট্রেন্ডকে ফলো করা হয়েছে। বেশ রিদমিক গান। তাই মিউজিক ভিডিওটি আমি সেভাবেই সাজানোর চেষ্টা করেছি। কোরিওগ্রাফি, কালার আর চোখ ধাঁধানো সম্পাদনার কাজ দেখা যাবে ভিডিওতে। মৌমিতা যেমন ভালো গেয়েছেন, স্ক্রিনে শিল্পীদের রসায়নও বেশ ভালো লেগেছে। আশা করছি সবার সম্মিলিত চেষ্টায় তৈরি মিউজিক ভিডিও দুটি ভালো লাগবে সবার। ’

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৪
এনএটি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।