ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঈদে ভক্তদের সুখবর দিলেন সালমান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
ঈদে ভক্তদের সুখবর দিলেন সালমান খান

ঈদে ভক্তদের কোনো না কোনো উপহার দিয়ে থাকেন বলিউড সুপারস্টার সালমান খান। ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পায় তার সিনেমা।

তবে এবার ঈদে সিনেমা উপহার দিতে পারেননি ভাইজান।  

তবে ভক্তদের জন্য সুখবর নিয়ে হাজির হয়েছেন তিনি। তাহলো এ বছর ঈদে কিছু না দিতে পারলেও আগামী বছরের ঈদে  অ্যাকশন-থ্রিলারে ভরপুর সিনেমা নিয়ে হাজির হচ্ছেন সল্লু ভাই।  

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সালমান খান জানান, তার নতুন চলচ্চিত্র ‘সিকান্দার’ ঘোষণা করা হয়েছে সম্প্রতি। যা আগামী বছরের ঈদে মুক্তি পাবে। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এবং পরিচালক এ আর মুরুগাদোস একসঙ্গে আনতে চলেছেন ‘সিকান্দার’।

সামাজিক মাধ্যমে করা এক পোস্টে সালমান লিখেছেন, এই ঈদে ‘বাড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ এবং ‘ময়দান’ দেখুন। পরের ঈদে এসে ‘সিকান্দার দেখবেন। আপনাদের সবাইকে ঈদের শুভেচ্ছা। ’

এদিকে আগামী ঈদ উপলক্ষে সালমান খানের পরবর্তী সিনেমার নাম প্রকাশ্যে আসামাত্র ভক্তদের উত্তেজনা এখন দ্বিগুণ।

কারণ সিনেমাটিতে একসঙ্গে আসতে চলেছেন সালমান, সাজিদ নাদিয়াদওয়ালা এবং পরিচালক এ আর মুরুগাদোস - তিন হিট নাম।  

এর আগে সালমান ও সাজিদ নাদিয়াদওয়ালা জুটি ‘জুড়োয়া’, ‘মুঝসে শাদি কারোগি’, ‘কিক’-এর মতো সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। অন্যদিকে পরিচারক এ আর মুরুগাদোস আমির খানের ‘গজিনি’র মতো সিনেমা তৈরি করেছেন।

সালমান খানকে সর্বশেষ দেখা গেছে ‘টাইগার ৩’ সিনেমায়। এতে সালমান ছাড়াও আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমি। সামনে শাহরুখ খানের সঙ্গে ‘টাইগার ভার্সেস পাঠান’ আসতে চলেছে, সে সিনেমা ঘিরে ভক্তদের উন্মাদনা দারুণ তুঙ্গে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad