ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রভাস-দীপিকার সিনেমার মুক্তি সময় পরিবর্তন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
প্রভাস-দীপিকার সিনেমার মুক্তি সময় পরিবর্তন!

আগামী ৯ মে প্রেক্ষাগৃহে মুক্তির কথা ছিল প্যান ইন্ডিয়ান তারকা প্রভাস এবং বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন অভিনীত বৈজ্ঞানিক কল্পকাহিনীভিত্তিক বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কল্কি ২৮৯৮-এডি’। যেখানে প্রথমবারে মত একসঙ্গে দেখা যাবে এই জুটিকে।

কিন্তু নির্ধারিত তারিখের ঠিক আগ দিয়েই পিছিয়ে গেল আসন্ন সিনেমাটির মুক্তির তারিখ।

শনিবার (২৭ এপ্রিল) নতুন তারিখ জানানো হয়েছে সিনেমাটির অফিসিয়াল এক্স (টুইটার) একাউন্ট থেকে। সেই সঙ্গে প্রকাশ করা হয়েছে সিনেমাটির একটি পোস্টার। যেখানে প্রভাস, দীপিকা এবং অমিতাভ বচ্চনকে দেখা যায় পাশাপাশি। পোস্টারের ওপরে সিনেমা মুক্তির তারিখ ২৭ জুন ২০২৪।

সপ্তাহখানেক আগেই সিনেমা সংশ্লিষ্টরা একটি টিজার প্রকাশ করে, যার কেন্দ্রবিন্দু ছিল অমিতাভ বচ্চনের অশ্বত্থামা চরিত্র। সেখানে দেখা যায়, একটি গুহায় অবশিষ্ট শিব মন্দিরে উপস্থিত রয়েছেন মুখ ঢাকা এক বৃদ্ধ। শিবলিঙ্গের ওপরে পড়তে থাকা পানির ফোটা বন্ধ হয়ে গেলে বোঝা যায় গঙ্গা, যমুনা সরস্বতী সহ সকল নদী শুকিয়ে গেছে। এক কিশোর বৃদ্ধের পরিচয় জানতে চাইলে জানা যায়, তিনি আর কেউ নন সপ্ত চিরঞ্জীবীর একজন দ্রোণপুত্র অশ্বত্থামা।

অমিতাভের চরিত্রের মাধ্যমেই জানা যায়, আদিকাল থেকে নতুন অবতারের জন্য অপেক্ষা করছিলেন। অবশেষে তিনি আসায় এখন অশ্বত্থামার আত্মপ্রকাশের সময় এসেছে। মহাভারতের গল্পের সঙ্গে সিনেমার গল্পের বেশ গভীর যোগাযোগ বজায় রাখা হবে।

ভবিষ্যৎ পৃথিবীর দুরবস্থা কল্পনা করে সিনেমার গল্প লেখা হয়েছে। অমিতাভ বচ্চন ছাড়াও সিনেমাটিতে আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কমল হাসান।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।