ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

কেন প্রথম স্ত্রীর হাতে চড় খেয়েছিলেন, জানালেন আমির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
কেন প্রথম স্ত্রীর হাতে চড় খেয়েছিলেন, জানালেন আমির প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে আমির খান

নেটফ্লিক্সের নতুন শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’তে হাজির হয়েছিলেন বলিউড পারফেক্টশনিস্ট আমির খান। সেখানে ব্যক্তিগত জীবনের নানান ঘটনা প্রকাশ করেন আমির।

একপর্যায়ে ফাঁস করেন, প্রথম স্ত্রী রিনা দত্তের হাতে চড়ও খেয়েছিলেন তিনি। ঘটনাটি ঘটেছিল রিনা যখন দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হন।

কী এমন ঘটেছিল যে, সেদিন স্বামীর ওপর চটেছিলেন রিনা?  সে কথাও জানিয়েছেন আমির খান নিজেই

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, মানুষের আচরণ লক্ষ্য করেন কি না - কপিলের এমন প্রশ্নের জবাবে চড় খাওয়ার ঘটনাটি সামনে আনেন আমির।

বলিউড অভিনেতা বলেন, মানুষের আচরণ বিষয়ে আমি যা লক্ষ্য করছি, তার একটা ধারণা দিই। সেদিনই জুনায়েদের জন্ম হওয়ার কথা ছিল। রিনার প্রসববেদনা উঠেছিল। আমরা হাসপাতালে ছিলাম। একজন ভালো স্বামী হিসেবে, তাকে শ্বাস-প্রশ্বাসের ব্যায়াম অনুশীলন করাচ্ছিলাম। প্রসববেদনা তীব্র হয়ে উঠলে আমি তাকে শান্ত করার চেষ্টা করলাম। কিন্তু আমাকে চড় মেরে রিনা বলে, ‘এসব বাজে কথা বন্ধ করো!’ ও প্রচণ্ড যন্ত্রণায় ছটফট করছিল। এমনকি আমার হাতও কামড়ে দিয়েছিল সেদিন। ’

ঘটনাটি শুনিয়ে আমির বলেন, আমি একটা বিষয় লক্ষ্য করেছি, যখন একজন মানুষ প্রচণ্ড কষ্ট পায়, এই যেমন সন্তান প্রসবের সময় নারীরা যে পরিস্থিতির মধ্য দিয়ে যান, তখন তাদের অভিব্যক্তিটা বিস্ময়ের হয়। এটা অবিশ্বাস্য।

১৯৮৬ সালে রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। তখনও বলিউডে ক্যারিয়ার শুরু হয়নি আমিরের। আমিরের সফল ক্যারিয়ারে রিনার অবদান রয়েছে অনেক। রিনার ঘরে ছেলে জুনেইদ ও মেয়ে ইরানের জন্ম হয়। ২০০৫ সালে কিরণকে বিয়ে করেন আমির। আমিরের ‘লগান’ সিনেমার সহ-প্রযোজক ছিলেন কিরণ। বিয়ের পর সারোগেসির মাধ্যমে ছেলে আজাদকে পান আমির-কিরণ। ২০২১ সালের জুলাই মাসে বিচ্ছেদের ঘোষণা করেন তারা।  

‘লাল সিং চাড্ডা’ সিনেমায় শেষ দেখা গিয়েছিল আমিরকে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সিনেমাটি। সামনে তাকে দেখা যাবে ‘সিতারে জমিন পার’ সিনেমায়।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।