ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

অন্তঃসত্ত্বা হয়েও কান উৎসবে বাংলাদেশি তারকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, মে ১৫, ২০২৪
অন্তঃসত্ত্বা হয়েও কান উৎসবে বাংলাদেশি তারকা

শুরু হয়েছে চলচ্চিত্রজগতের সম্মানজনক আসর ৭৭তম কান চলচ্চিত্র উৎসব। বিশ্বের বিভিন্ন দেশ থেকে পরিচালক, প্রযোজক, অভিনয়শিল্পীরা উপস্থিত হন সেখানে।

এতে গেল কয়েকবারের মতো এবারও হাজির হয়েছেন বাংলাদেশি মেয়ে ও সাবেক মিস আয়ারল্যান্ড মাকসুদা আখতার প্রিয়তি।

তবে এবার কান উৎসব তার জন্য বিশেষ হয়ে থাকছে। কারণ তিনি এমন একসময়ে এই উৎসবে হাজির হয়েছেন, যখন প্রিয়তি তার শরীরে বহন করছেন আরও একটি প্রাণ। আবারও মা হচ্ছেন এই সুপারমডেল। আর অন্তঃসত্ত্বা অবস্থাতেই এবারের আয়োজনে তিনি অংশ নিয়েছেন।

গণমাধ্যমকে প্রিয়তি বলেন, আয়ারল্যান্ডের রিচার্ড হ্যারিস ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের পক্ষ থেকে এবারও কানে এসেছি। সপ্তাহখানেক থাকব। এরমধ্যেই বেশ কিছু ইভেন্ট অংশ নিতে হবে। আজকেই লালগালিচায় হাঁটব আমি।

সুখবর প্রসঙ্গে তিনি বলেন, হ্যাঁ, আবার মা হতে চলেছি। আশা করছি, আগস্ট মাসেই নতুন অতিথি পৃথিবীর আলো দেখবে। পেটে সন্তান ধারণ করে ফেস্টিভ্যালে অংশ নেওয়ায় এটি আমার জন্য আরও বিশেষ হয়ে গেছে।

এর আগে ৭৪তম কান চলচ্চিত্র উৎসবে প্রিয়তির হাতে উঠেছিল টপ মডেলের অ্যাওয়ার্ড। ইনটিগ্রিটি ম্যাগাজিন আয়োজিত এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন বিশ্বের নানা প্রান্তের মডেলরা। তাদের মধ্যে সবচেয়ে ভালো পারফরম্যান্স দেখিয়ে সেরার অ্যাওয়ার্ড উঠে প্রিয়তির হাতে।

মাকসুদা আখতার প্রিয়তি; আয়ারল্যান্ডে বসবাসরত একজন বাংলাদেশি বংশোদ্ভূত মডেল, অভিনেত্রী ও পাইলট। ঢাকার মেয়ে প্রিয়তি ব্যবসায় ব্যবস্থাপনায় পড়তে আয়ারল্যান্ডে পাড়ি জমিয়েছিলেন। এরপর কর্মজীবন শুরু করেন মাইক্রোসফটে।

প্রশিক্ষণ নেন বিমান চালনার। ২০১৪ সালে মিস আয়ারল্যান্ড নির্বাচিত হয়ে চমকে দেন তিনি। এরপর আন্তর্জাতিক বহু প্রতিযোগিতায় তিনি হয়েছেন চ্যাম্পিয়ন। বর্তমানে বিমান চালনা আর মডেলিং নিয়েই ব্যস্ত রয়েছেন প্রিয়তি।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, মে ১৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।