ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

বিনোদন

ডান্স ফ্লোরে শাকিব-মিমি, তাদের ‘লাগে উরা ধুরা’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, মে ২৫, ২০২৪
ডান্স ফ্লোরে শাকিব-মিমি, তাদের ‘লাগে উরা ধুরা’!

নাম ঘোষণার সময় থেকেই উত্তেজনা তৈরি করেছে শাকিব খানের আসন্ন সিনেমা ‘তুফান’। এতে তার বিপরীতে আছেন ভারতীয় বাংলা সিনেমার নায়িকা মিমি চক্রবর্তী।

এবার প্রকাশ্যে এল সিনেমার প্রথম গানের টিজার। সম্পূর্ণ নাচের আদলে তৈরি এই গানের শিরোনাম ‘লাগে উরা ধুরা’।

মাত্র ২১ সেকেন্ডের টিজারে শাকিব আর মিমির নাচের তালে নেটিজেনরাও যেন উরা ধুরা হয়ে গেছেন। শনিবার (২৫ মে) প্রকাশ করা হয়েছে ‘লাগে উরা ধুরা’ গানের টিজার। এছাড়া শাকিব খানের ফেসবুক পেজেও এটি শেয়ার করা হয়েছে।

টিজারে দেখা যাচ্ছে, রাতের জমকালো পার্টিতে নাচছেন শাকিব খান ও কলকাতার অভিনেত্রী মিমি  চক্রবর্তী। সঙ্গে আছেন জনপ্রিয় সংগীত শিল্পী প্রিতম হাসানও। তার তত্ত্বাবধানেই তৈরি হয়েছে এই গান তা স্পষ্ট। টিজারে জানানো হয়, খুব শিগগিরই পুরো এ গানটি প্রকাশ করা হবে।

রায়হান রাফী পরিচালিত এ সিনেমায় শাকিব খান ও মিমি চক্রবর্তী ছাড়াও আছে বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। বিভিন্ন চরিত্রে আরও থাকছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, একে আজাদ সেতু এবং হাসনাত রিপনের মতো তারকারা।

‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি। সিনেমাটি চলতি বছরের আসন্ন কোরবানির ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, মে ২৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।