ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

বিনোদন

হাসপাতালে পূজা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, মে ২৬, ২০২৪
হাসপাতালে পূজা

ভালো নেই টলিউড অভিনেত্রী পূজা ব্যানার্জি। মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

একাধিক শারীরিক সমস্যায় নাকাল পূজা।

সংবাদমাধ্যম টাইমস নাও-কে পূজা জানান, বেশ কয়েকদিন ধরেই ভাইরাল জ্বরে আক্রান্ত তিনি। অভিনেত্রী বলেন, শুরুতে খুব ক্লান্তিভাব লাগছিল, ভেবেছিলাম কেটে যাবে। কিন্তু পরিস্থিতি আরও খারাপ হয়। জ্বর কমছিল না, প্রচণ্ড শারীরিক দুর্বলতা ছিল তাই শেষ পর্যন্ত হাসপাতালে ভর্তি করতে হয়। জ্বরের পাশপাশি গলায় সংক্রমণ রয়েছে, ভালোভাবে কথা বলতে পারছি না। কোনো খাবারও খেতে পারছি না, স্যালাইন চলছে।

এমন পরিস্থিতিতে হাসপাতালে পূজাকে দেখভাল করছেন কে? জানতে চাইলে অভিনেত্রী জানান, এই মুহূর্তে স্বামী কুণাল তার পাশে রয়েছেন। তবে কুণালের বাইরে আর কেউ তার যত্ন করার মতো নেই। কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন তারা। সেরে উঠতে আরও ক’দিন সময় লাগবে।  

একসময় হিন্দি টেলিভিশনের চর্চিত মুখ ছিলেন পূজা। ‘তুঝ সঙ্গ প্রীত লাগাই সাজনা’ সিরিয়ালে অভিনয় করে পেয়েছেন খ্যাতি। তার ক্যারিয়ারের শুরুটা ছিল হিন্দি সিরিয়াল ‘কাহানি হামারি মহাভারত কি’ দিয়ে।

এদিকে, সম্প্রতি হিন্দির চেয়ে বেশি সময় বাংলাতেই কাটছে নায়িকার। বছরের শুরুতে ‘ক্যাবারে’ ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। তিন বছরের ছেলে কৃশিবকে আগলে রেখেই এখন শুটিং সামলান পূজা। কয়েকদিন আগে রাজা চন্দের পরিচালনায় প্রসেনজিতের নায়িকা হিসেবে একটি সিনেমার কাজও সম্পন্ন করেছেন।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মে ২৬, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।