ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

শাকিবের ‘বউ’ দাবি করার ব্যাখ্যা দিলেন অপু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, মে ৩০, ২০২৪
শাকিবের ‘বউ’ দাবি করার ব্যাখ্যা দিলেন অপু

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান গেল ২৮ মে ক্যারিয়ারে ২৫ বছর পূর্ণ করেছেন। তার ক্যারিয়ারের ২৫ বছর মানে তার অগণিত ভক্তদের মাঝে উচ্ছাস ও উদ্দীপনা।

বাদ যায়নি তার দুই সাবেক স্ত্রীও।

তবে প্রথম স্ত্রী অপু বিশ্বাস তাকে শুভ কামনা জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন। তবে চুপ ছিলেন আরেক স্ত্রী শবনম বুবলী। ওইদিন অপু বিশ্বাস তার ফেসবুকে একটি সংবাদ শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘৭২টি ছবি, কোটি টাকার কাবিন, বউ এবং সন্তান আব্রাহাম খান জয়। ’ আর সবশেষে লেখেন, অনেক শুভেচ্ছা বাবুর বাবা।

অপু বিশ্বাসের এমন পোষ্টের পর শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। বিচ্ছেদের পরও কিভাবে নায়িকা ‘কোটি টাকার কাবিন’ আর ‘ওয়াইফ’ লিখে কী বোঝাতে চেয়েছেন, তা নিয়েও নেটিজেনদের মধ্যে প্রশ্ন উঠে। বিষয়টি নিয়ে এবার কথা বলেছেন অপু বিশ্বাস।

তিনি বলেন, সিনেমায় শাকিব খানের ২৫ বছরের জীবনের সঙ্গে তার অনেক কিছুই জড়িয়ে আছে। যেটি স্ট্যাটাসে ভালোবাসা মিশিয়ে আলাদা আলাদা করে লিখেছেন তিনি।

অপু বলেন, আমার সঙ্গে শাকিব খানের প্রথম সিনেমা ‘কোটি টাকার কাবিন’। তার আগে তিনি অনেক সিনেমাই করেছেন। কিন্তু এই ‘কোটি টাকার কাবিন’ সিনেমাই শাকিবের অভিনয় জীবনের টার্নিং পয়েন্ট। শাকিব খানের নায়িকা হিসেবে আমি সর্বোচ্চ ৭২টি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছি। তার জীবনে প্রথম প্রেমিকা হয়ে আমি এসেছিলাম। তার প্রথম স্ত্রীও আমি। আমিই তাকে প্রথম সন্তান উপহার দিয়েছি। তাই আমি মনে করি, শাকিব খানের অভিনয় জীবনের সফলতার ২৫ বছরের পথে পথে আমিও জড়িয়ে আছি সেই সফলতায়।

এই বিশেষ দিনে শাকিব খানকে সরাসরি শুভেচ্ছা জানানো হয়েছে কি না, জানতে চাইলে অপু বলেন, সেটা তো বলা যাবে না। আর আমি তো ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছি।

তিনি আরও বলেন, শাকিব খান আমার সন্তানের বাবা। সেই হিসেবে তার সফলতার এই বিশেষ দিনটির জন্য আমি নিজেও খুশি। দোয়া করছি, এই সফলতা আরও দ্বিগুণ হোক। শাকিবের এই সফলতার চাকা আরও ২৫ বছর গড়িয়ে চলুক, আমি তার সন্তানের মা হিসেবে, তার একজন সহশিল্পী হিসেবে এটাই চাইব।

এদিকে, বর্তমানে একসঙ্গে সংসার না করলেও সন্তানের জন্য দেখা সাক্ষাৎ হয় শাকিব-অপুর। বরাবরই ছেলে জয়কে কোয়ালিটি টাইম দেওয়ার চেষ্টা করেন দুজন।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, মে ৩০, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।