ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

বিনোদন

পাত্র খুঁজছেন মোনালিসা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জুন ৬, ২০২৪
পাত্র খুঁজছেন মোনালিসা

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসা। একসময় মডেলিং ও অভিনয়ে ব্যস্ত সময় পার করলেও বর্তমানে অনেকটা দূরে রয়েছেন।

বর্তমানে বসবাস করছেন যুক্তরাষ্ট্রে। গেল ৯ মে নিউইর্য়ক থেকে দেশে ফিরেছেন আলোচিত এই অভিনেত্রী।

দেশে ফেরার পর কাজেরপ্রস্তুতির পাশাপাশি পাত্র খুঁজছেন এই অভিনেত্রী।

২০১২ সালে মোনালিসার ক্যারিয়ার যখন সাফল্যের চূড়ায়, ঠিক তখন তিনি বিয়ে করেন নিউইয়র্ক প্রবাসী ফাইয়াজ শরীফকে। ২০১৩ সালে স্বামীর সঙ্গে নিউইয়র্কে গিয়ে সংসার শুরুর পাশাপাশি যুক্তরাষ্ট্রভিত্তিক বাংলা চ্যানেল টাইম টিভির প্রোগ্রাম প্রধান হিসেবে কাজ শুরু করেন।

তবে নিজের দেশ ছেড়ে স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে স্থায়ী হলেও খুব বেশিদিন টেকেনি মোনালিসার সংসার। বছরখানেকের মাথায় বিচ্ছেদের পথে হাঁটেন তারা। এরপর কেটে গেছে অনেকটা সময়। নতুন করে আর সংসার বাঁধেননি মোনালিসা। এবার জানা গেল, বিয়ের জন্য পাত্র খুঁজছেন মোনালিসা।

এক সাক্ষাৎকারে মোনালিসা জানান, মনের মতো কাউকে পাচ্ছেন না বলেই বিয়ের সিদ্ধান্ত নিতে পারছেন না। তবে তেমন কাউকে পেলে বিয়ের সিদ্ধান্ত নেবেন।

বিয়ের জন্য কেমন পাত্র খুঁজছেন সেটাও জানিয়েছেন মোনালিসা। অভিনেত্রীর ভাষ্য, যার সঙ্গে আমার বোঝাপড়া ভালো হবে, আমাকে সম্মান করবে, ভালোবাসবে, আমাকে ও সম্পর্কের মূল্য দেবে।

নতুন কাজে ফেরা প্রসঙ্গে মোনালিসা বলেন, আমার প্রতি দর্শকের প্রত্যাশার দিকটি বিবেচনা করেই কাজ করতে চাই। তবে এখনই সেটা নিয়ে খোলামেলা কিছু বলতে নারাজ এই অভিত্রেী।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, জুন ০৬, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।