ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জুন ৯, ২০২৪
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু

সম্প্রতি প্রথমবারের মতো ইউরোপ ঘুরে দেশে ফিরেছেন অপু বিশ্বাস। এই ভ্রমণে ঘুরে বেড়িয়েছেন ফ্রান্স, বেলজিয়াম ও স্পেন।

বার্সেলোনায় করেছেন একটি শো। দেশে ফিরেই গণমাধ্যমে সাক্ষাৎকার দিচ্ছেন অপু বিশ্বাস।

এর মধ্যে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে নিজের ব্যক্তিগত বিভিন্ন ইস্যুতে কথা বলেছেন অভিনেত্রী। এর মধ্যে আছে শাকিব খানের তৃতীয় বিয়ের প্রসঙ্গও।

এই বছরই শাকিব খানের বিয়ে হচ্ছে, প্রযোজক আরশাদ আদনানের এমন মন্তব্য নিয়ে অপু বলেন, উনি শাকিব খানের খুব ভালো বন্ধু। বন্ধু অনেক সময় পরিবারের থেকেও বেশি হয়। এটা তাদের বন্ধুত্বের কথাবার্তা। এ কারণে এই বিষয়ের ব্যাখ্যা আমি কীভাবে দেব। এখানে আমার তো ব্যাখ্যা দেওয়ার কোনো জায়গা নেই।

আরেকটি গণমাধ্যমে দেওয়া এটি সাক্ষাৎকারে ভবিষ্যৎ কর্মপরিকল্পনাও জানান অপু। তিনি বলেন, এই ঈদে তার ভক্তদের জন্য আছে বিশেষ উপহার। ইউটিউব চ্যানেলে রান্নার রেসিপি নিয়ে হাজির হবেন তিনি। সঙ্গী হবেন চলচ্চিত্রের তারকারাও।

২০২৩ সালে ওয়েব সিরিজ ‘ছায়াবাজি’তে দেখা গিয়েছিল অপুকে। এরপর আর কোনো সিনেমা বা সিরিজে দেখা যায়নি। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, একটু সময় নিতে চেয়েছিলাম। বুঝেশুনে কাজ করা উচিত। বেশ কিছু পাণ্ডুলিপি আছে হাতে, সেগুলো পড়ছি। কোরবানির ঈদের পর ধামাকা নিউজ দেব।  

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জুন ০৯, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।