ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘তুফান’র জন্য ঢাকায় মিমি, যা বললেন শাকিব-নাবিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
‘তুফান’র জন্য ঢাকায় মিমি, যা বললেন শাকিব-নাবিলা

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে হয়ে গেল বহুল প্রতীক্ষিত ঈদের সিনেমা ‘তুফান’র সংবাদ সম্মেলন। বুধবার (১২ জুন) রাতের তারকাবহুল এই আয়োজনে উপস্থিত ছিলেন শাকিব খান, কলকাতার মিমি চক্রবর্তী, মাসুমা রহমান নাবিলা, চঞ্চল চৌধুরী এবং পরিচালক রায়হান রাফীসহ অনেকেই।

এই আয়োজনে ‘তুফান’ নিয়ে এমন উচ্ছ্বাসের কথা জানান মিমি। তিনি বলেন, ‘তুফান’র বদৌলতে অনেকের সঙ্গে প্রথম কাজ করেছি। শাকিব খান, চঞ্চল চৌধুরী, নাবিলা অসাধারণ। আর মেগাস্টার শাকিব খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারা আমার জন্য এক বিরাট ব্যাপার ছিল। তার সঙ্গে কাজ করে খুব ভালো লেগেছে। তার ডেডিকেশন দেখে আমি অবাক হয়েছি। আমি আশা করব, এই সিনেমার কথা ঘরে ঘরে হবে।

সবার আতিথেয়তায় মুগ্ধ মিমি। আবদার করেন, যেন তাকে কেউ গেস্ট না বলেন। তিনি বলেন, আমরা সবাই মিলে খুব মিষ্টি একটা প্রজেক্ট করেছি। সবাই বলছিল আমি আপনাদেরই বন্ধু, আপনাদেরই বোন, আপনাদেরই লোক।  তুফান করতে গিয়ে আমার কখনো মনে হয়নি এটা অন্য দেশের সিনেমা। মনে হয়েছে এটা আমাদেরই সিনেমা। আমি এই বাংলার মেয়ে।

দর্শকদের আগ্রহের কেন্দ্রে থাকা অভিনেতা চঞ্চল চৌধুরী বলেন, শাকিব খানের সঙ্গে পর্দা ভাগ করার ইচ্ছা ছিল বহুদিনের। নির্মাতা ও প্রযোজককে ধন্যবাদ তুফানের এই যাত্রায় আমাকে যুক্ত করার জন্য।

অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা বলেন, এত বছর পর বড় পর্দায় ফিরছি তুফান দিয়ে। সবার এত সাড়া আর আগ্রহ দেখে মনে হচ্ছে প্রথম সিনেমার পর এত বছরের অপেক্ষাটা বৃথা যায়নি।

শাকিব খান বলেন, আমি রাফীকে নিয়ে গর্বিত। খুব অহংকার ফিল করেছি। সে আমার কাছ থেকে চমৎকারভাবে কাজ বের করে নিয়েছে। যারা এটা দেখবে তারা বলবে তুফানের এই রাফি চমৎকার। যে অল্প বাজেটেও অনেক বড় বাজেটের সিনেমার দর্শককে দেখাতে পারবে। তার গল্প, ডিরেকশনে সকলে খুব অবাক হয়েছে। তাকে আরও বাজেট দিলেও রাফী বলত, আর একটু বাজেট হলে সিনেমা আরও ভালো হত। কারণ রাফির সেই মেধা আছে।

প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিওজের প্রযোজনায় নির্মিত হয়েছে ‘তুফান’। এর ডিজিটাল পার্টনার চরকি ও আন্তর্জাতিক ডিস্ট্রিবিউটর এসভিএফ। একজন গ্যাংস্টারের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘তুফান’ সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে শাকিব খানকে।  

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।