ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

ভারতের কত হলে মুক্তি পেল ‘তুফান’?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, জুলাই ৫, ২০২৪
ভারতের কত হলে মুক্তি পেল ‘তুফান’? মিমি চক্রবর্তী, শাকিব খান ও মাসুমা রহমান নাবিলা

ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিব খানের সিনেমা ‘তুফান’। মুক্তির তিন সপ্তাহ পেরিয়ে শুক্রবার (০৫ জুলাই) চতুর্থ সপ্তাহে পদার্পণ করছে সিনেমাটি।

দেশজুড়ে এখনও ১৩০টির মতো প্রেক্ষাগৃহে চলছে এটি। এমন সময়ে আজ ভারতের কলকাতায় মুক্তি পেয়েছে সিনেমাটি।

পশ্চিমবঙ্গের সাউথ সিটি, স্টার থিয়েটার, লেক মলসহ ৪৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘তুফান’। ঢাকার প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিওজের প্রযোজনায় এই সিনেমা নির্মাণ করেছেন পরিচালক রায়হান রাফী। কেন্দ্রীয় চরিত্রে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন ঢাকার মাসুমা রহমান নাবিলা, চঞ্চল চৌধুরী ও কলকাতার মিমি চক্রবর্তী।

ভারতে মুক্তিকে ঘিরে ভারতীয় সংবাদমাধ্যমের শিরোনামে এসেছে ‘তুফান’। সিনেমাটি নিয়ে অভিনেতা শাকিব খানের সাক্ষাৎকার প্রকাশ করেছে ইন্ডিয়ান এক্সপ্রেসসহ ভারতের শীর্ষ সংবাদমাধ্যম। বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শও ঢাকার এই সিনেমা নিয়ে ফেসবুকে লেখালেখি করেছেন।

সিনেমাটির আন্তর্জাতিক পরিবেশক হিসেবে রয়েছে ভারতের প্রযোজনা ও পরিবেশক প্রতিষ্ঠান এসভিএফ; ডিজিটাল পার্টনার চরকি। সিনেমার প্রচারে অংশ নিতে বুধবার কলকাতায় গেছেন অভিনেতা শাকিব খান, প্রযোজক শাহরিয়ার শাকিল ও পরিচালক রায়হান রাফী।  

বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যায় কলকাতার সাউথ সিটি মলে সিনেমাটির কলকাতা প্রিমিয়ার হয়েছে। এতে এসভিএফের পরিচালক ও সহপ্রতিষ্ঠাতা মহেন্দ্র সোনি, প্রযোজক শাকিল, পরিচালক রাফী, অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী মিমি চক্রবর্তী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, জুলাই ০৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।