ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঢাকার পর বন্দর নগরীতে র‌্যাম্পে হাঁটবেন তারকারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, জুলাই ৬, ২০২৪
ঢাকার পর বন্দর নগরীতে র‌্যাম্পে হাঁটবেন তারকারা

গেল জুন মাসের শুরুতেই অনুষ্ঠিত হয় ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’। অনুষ্ঠানে র‌্যাম্পে হাঁটেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান শাকিব খান।

তার সঙ্গে হেঁটেছেন বিদ্যা সিনহা মিম, পূজা চেরী, সাবিলা নূর, পরীমণি, তানজিন তিশা। এছাড়াও মঞ্চে হাজির হয়েছিল দেশের শোবিজের অনেক তারকাই।  

‘ঢাকা ফ্যাশন ডে’র সফলতার পর এবার জমজমাট তারকাদের আসরটি আয়োজিত হতে যাচ্ছে বন্দর নগরী চট্টগ্রামে। চলতি মাসের ২৭ তারিখ চিটাগং ক্লাবে প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে ‘চিটাগং ফ্যাশন ডে- ২০২৪’। যেখানে বাংলাদেশের স্বনামধন্য তারকা ও টপ মডেলদের সমন্বয়ে হবে আমাদের এই গ্র‍্যান্ড ইভেন্ট।

অনুষ্ঠানে দেশের জনপ্রিয় সব ফিল্ম, টিভি, সঙ্গীত, ফ্যাশন এবং ক্রিকেট তারকারা উপস্থিত থাকবেন। ফ্যাশন শো, গান এবং নাচের পাশাপাশি বিভিন্ন ক্যাটাগরিতে স্ব স্ব ক্ষেত্রে স্বনামধন্যদের অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

সম্ভাব্য তারকাদের মধ্যে অপু বিশ্বাস, পরীমণি, বিদ্যা সিনহা মীম, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, জিয়াউল রোশান, ইমন, নিরব, তাসকিন, মিরাজসহ অনেকেই উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে দর্শকদের জন্য বেশ কিছু সারপ্রাইজও থাকবে! এই আয়োজনের আয়োজক ডিজাইনার পিয়াল হোসেন।  

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।