ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ভক্তদের দুঃসংবাদ দিলো ‘কোল্ডপ্লে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
ভক্তদের দুঃসংবাদ দিলো ‘কোল্ডপ্লে’

বিশ্বজুড়ে অসংখ্য ভক্ত আছে মার্কিন রক ব্যান্ড ‘কোল্ডপ্লে’র। এবার দলটির ভক্তদের জন্য এল দুঃসংবাদ।

শিগগিরই ১০তম অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছে ব্যান্ডটি।

তবে দুঃসংবাদটি হচ্ছে- এরপর আর মাত্র দুইটি অ্যালবাম প্রকাশ করবে তারা। কোল্ডপ্লের ১২তম অ্যামবামের পর আর কোনো নতুন অ্যালবাম প্রকাশ করবে না তারা।  

ভ্যারাইটি থেকে জানা যায়, কোল্ডপ্লের ফ্রন্টম্যান ক্রিস মার্টিন জানিয়েছেন, ব্যান্ডটি তাদের আসন্ন দশম স্টুডিও অ্যালবাম ‘মুন মিউজিক’ এরপর আর মাত্র দুটি অ্যালবাম প্রকাশ করবে। এরপর থেকে নতুন আর কোনো গান শোনা যাবে না ব্যান্ডের।

এপেল মিউজিককে দেওয়া সাক্ষাৎকারে মার্টিন বলেছেন, আমরা শুধু ১২ টি অ্যালবাম পর্যন্তই যাব। তবে আমাদের সমালোচকদের জন্য সংখ্যাটা আরও কম হলে ভালো হতো। সেই জন্যই আমাদের একটা সীমাবদ্ধতার মাঝে থাকা গুরুত্বপূর্ণ।

এই সিদ্ধান্তের পেছনের কারণ হিসেবে বিটলস ও বব মার্লেকে দেখে অনুপ্রাণিত হওয়ার কথা জানান ক্রিস মার্টিন। তিনি বলেন, বিটলসর প্রায় ১২ টি অ্যালবাম আছে। বব মার্লেরও প্রায় একই সংখ্যা।  

কোল্ডপ্লের দশম অ্যালবাম ‘মুন মিউজিক’ প্রকাশিত হবে ৪ অক্টোবর। আর আগামী বছর কোল্ডপ্লের ১২তম অ্যালবাম বের হবে। তবে ব্যান্ড হিসেবে কোনো অ্যালবাম না করলেও ব্যান্ডের সদস্যরা এককভাবে গান চালিয়ে যাবেন।  

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।