ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

বিনোদন

ঐশ্বরিয়ার সঙ্গে দেখা হলে ক্ষমা চাইবেন ইমরান হাশমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
ঐশ্বরিয়ার সঙ্গে দেখা হলে ক্ষমা চাইবেন ইমরান হাশমি

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে ‘প্লাস্টিক বিউটি’ বলে এক সময় বিতর্কের মুখে পড়েছিলেন ইমরান হাশমি। নানান সমালোচনার মধ্যে এমন মন্তব্যের জন্য ঐশ্বরিয়ার কাছে ক্ষমা চান অভিনেতা।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে ফের সেই অনুশোচনার কথা জানালেন ইমরান হাসমি। তিনি জানিয়েছেন, কখনও ঐশ্বরিয়া রাইয়ের সামনাসামনি দেখা হলে ক্ষমা চাইবেন।

ইমরান হাসমি বলেন, ‘আমি ঐশ্বরিয়ার অনেক বড় ভক্ত। সেদিনের এমন মন্তব্যের জন্য আমি খুবই বিব্রত। তবে বিষয়টিকে যদি কেউ সেই অনুষ্ঠানের প্রেক্ষাপটের বাইরে নিয়ে যান, তাহলে তা ঠিক হবে না। আসলে বিষয়টি সেই অনুষ্ঠানের প্রেক্ষাপটে নিছক একটি রসিকতা ছিল। ’

তিনি জানান,  অভিনেত্রীর ‘হাম দিল দে চুকে সনম’ আর ইমরানের ‘কাসুর’ সিনেমার শুটিং চলছিল পাশাপাশি। ঐশ্বরিয়ার দেখা পেতে তিন ঘণ্টা তার ভ্যানিটি ভ্যানের বাইরে দাঁড়িয়ে ছিলেন ইমরান।  

উল্লেখ্য, ২০১৪ সালে নির্মাতা করণ জোহরের ‘কফি উইথ করণ’-এর চতুর্থ সিজনে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইমরান হাশমি। শো চলাকালীন অতিথিদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্ব চালান সঞ্চালক করণ।  

প্রশ্নোত্তর পর্বে নিয়মানুযায়ী ইমরানকে কয়েকটি শব্দ বলেন করণ। শব্দগুলো শোনার পর যে তারকার কথা প্রথমে মনে আসবে, সেই নামই জবাবে বলতে হতো ইমরানকে। করণ যখন ‘প্লাস্টিক’ শব্দটি উচ্চারণ করে ইমরানের দিকে তাকান, তখন অভিনেতা চটজলদি ঐশ্বরিয়ার নাম উল্লেখ করেন।

ইমরানের ওই জবাবকে ঘিরেই শুরু হয় বিতর্ক এবং সমালোচনা। বলিউডে একপ্রকার কোণঠাসা হয়ে পড়েছিলেন ইমরান।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া 

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।