ঢাকা, বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

বিনোদন

কোটা আন্দোলন নিয়ে মুখ খুললেন শাকিব খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
কোটা আন্দোলন নিয়ে মুখ খুললেন শাকিব খান শাকিব খান

চলমান কোটা সংস্কার আন্দোলনে গোটা দেশ যখন ফুঁসে উঠেছে পক্ষে-বিপক্ষে, তখন দেশের প্রায় সব স্তরের মানুষই সামাজিক মাধ্যমে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করছে।  

বিশেষ করে মঙ্গলবার (১৬ জুলাই) দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষে অসংখ্য শিক্ষার্থী হতাহত হওয়ার ঘটনায় হতবিহ্বল হয়ে পড়ছে দেশ-বিদেশের সর্বস্তরের মানুষ।

সেই হতাশা গ্রাস করেছে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকেও।

অন্য তারকাদের সঙ্গে এবার কোটা সংস্কার আন্দোলনে এই চলমান সহিংসতা নিয়ে কথা বললেন দেশের চলচ্চিত্র অঙ্গনের সুপারস্টার শাকিব খান।

বুধবার (১৭ জুলাই) বিষয়টি নিয়ে ফেসবুকে একটি পোস্ট করেছেন শাকিব। সেই পোস্টে চলমান আন্দোলনে ঘটে যাওয়া সহিংসতার কথা উল্লেখ করে অভিনেতা লিখেছেন, ‘আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না। কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না। ’

অভিভাবকদের অনুরোধ জানিয়ে শাকিব খান লেখেন, ‘আপনারা যারা অভিভাবক পর্যায়ে আছেন, তাদের কাছে অনুরোধ রইল, এখনই আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে এই সংকটের যৌক্তিক সমাধান বের করুন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।