ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

বিনোদন

২০ বছরের বড় প্রেমিক, গুঞ্জনে যা বললেন কীর্তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৪
২০ বছরের বড় প্রেমিক, গুঞ্জনে যা বললেন কীর্তি

ব্যক্তিগত জীবনে প্রেম-বিয়ে নিয়ে বহুবার খবরের শিরোনাম এসেছেন কীর্তি সুরেশ। আবারও প্রেমের গুঞ্জনে আলোচনায় ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে, কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে, একজন অভিনেতার সঙ্গে গোপনে সম্পর্কে জড়িয়েছেন কীর্তি সুরেশ। কীর্তির কথিত প্রেমিক তার চেয়ে ২০ বছরের বড়।

তবে এ গুঞ্জন প্রসঙ্গে মুখ খুললেন কীর্তি। সামাজিকমাধ্যমে ভক্তদের প্রশ্নের জবাব দিতে গিয়ে দক্ষিণী সিনেমার অভিনেতা থালাপাতি বিজয়ের একটি বক্তব্য টেনে আনেন। এক বক্তব্যে বিজয় বলেছিলেন, যদি আমরা বিশদে ব্যাখা করতে যাই, তবে সত্য মিথ্যা হয়ে যাবে।

বিজয়ের এই বক্তব্য উল্লেখ করে কীর্তি সুরেশ বলেন, গুজব সত্যি হয়ে যাবে, যদি আমরা পরিষ্কার বা ব্যাখ্যা করতে যাই। সুতরাং গুজব এড়িয়ে চলতে চাই। আমি চাই না, নেতিবাচক বিষয় আরো ছড়িয়ে পড়ুক।

এর আগে গুঞ্জন উঠেছিল, সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দরকে বিয়ে করতে যাচ্ছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী কীর্তি সুরেশ। যদিও তা আর বাস্তবে রূপ নেয়নি।

কীর্তি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কল্কি’। এ সিনেমায় আরো অভিনয় করেছেন প্রভাস, দীপিকা, কমল হাসান, ব্রহ্মানন্দম, রাজেন্দ্র প্রসাদ প্রমুখ। গেল ২৭ জুন মুক্তি পায় এটি। বর্তমানে তার হাতে আরো চারটি সিনেমার কাজ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।