ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

র‍্যাম্পে নজরকাড়া সোনাক্ষী, মুখ খুললেন বিয়ে নিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
র‍্যাম্পে নজরকাড়া সোনাক্ষী, মুখ খুললেন বিয়ে নিয়ে

বিয়ের পর প্রথমবার র‍্যাম্পে হাঁটলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। শনিবার (২৭ জুলাই) দিল্লিতে ইন্ডিয়া কাউচার উইকে ডিজাইনার ডলি জে-এর শো-স্টপার হয়েছিলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

অভিনেতা জাহির ইকবালের সঙ্গে বিয়ের পর এটাই ছিল তার প্রথম র‍্যাম্প।

র‍্যাম্পে হাঁটার সময় সোনাক্ষীর পরনে ছিল হাই স্লিট, চকচকে ব্লাশ গোলাপী গাউন। সঙ্গে পরেছিলেন মানানসই গয়না, পায়ে হিল জুতা। এখানেই শেষ নয় র‍্যাম্পে দ্য কার্ডিগানসের লাভফুল গানটিতে নেচে সোনাক্ষী অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের মুগ্ধ করেন।  

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সোনাক্ষী সিনহা। সংবাদ সংস্থা এএনআইকে তিনি বলেন, আমার সত্যিই মনে হচ্ছে, সহজ সরল বধূ ফিরে আসতে চলেছে। সত্যি বলতে কি আমার এই বিয়েটা উপভোগ করার স্বাধীনতা ছিল, আর তাতে আমি খুব স্বচ্ছন্দ্য ছিলাম। কোথাও কখনও দমবন্ধকর মনে হয়নি। আর আমি নিজেকে চাপে ফেলিনি। সুতরাং আমি নিজেকে সেদিন সহজ ও সুন্দর নববধূ মনে করেছিলাম, যেটা নিশ্চিতভাবেই বিয়ে নিয়ে নতুন একটা ট্রেন্ড হতে চলেছে।

সোনাক্ষী জানান, পোশাক বাছাই করতে আমাদের দুজনেরই পাঁচ মিনিট সময় লেগেছিল। আমার মাথায় খুব পরিষ্কার ধারণা ছিল যে আমি লাল শাড়ি পরতে চাই আর রেজিস্ট্রি ও বিবাহের জন্য, আমি আমার মায়ের শাড়ি ও গহনা পরতে চেয়েছিলাম, আর সেটাই করেছি। তাই পুরোটাই আগে থেকেউ ভেবে রেখেছিলাম। আর আমরা সেদিনটাকে তাই এতটা প্রাণবন্ত করে তুলতে পেরেছি। আমরা এত উচ্ছৃঙ্খল মানুষ নই।

সোনাক্ষী ও জাহির গেল ২৩ শে জুন মুম্বাইয়ে তাদের বাড়িতে প্রিয়জনের উপস্থিতিতে বিয়ে করেন। আইনি বিয়ের পরে ‘বাস্তিয়ানে’ একটা পার্টি দিয়েছিলেন তারা। যেখানে বলিউড তারকারা উপস্থিত ছিলেন। সোনাক্ষী এবং জাহির বিয়ের আগে সাত বছর প্রেম করেছেন।

সোনাক্ষীকে শেষ দেখা গিয়েছিল আদিত্য সরপোতদার পরিচালিত হরর-কমেডি সিনেমা ‘কাকুদা’য়। গেল ১২ জুলাই জি-ফাইভে মুক্তি পেয়েছে এটি। এতে সোনাক্ষী ছাড়াও অভিনয় করেছেন রিতেশ দেশমুখ ও সাকিব সালিম।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।