ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

জুটি হলেন আরশ-উর্বী, যা বললেন একে অপরের সম্পর্কে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
জুটি হলেন আরশ-উর্বী, যা বললেন একে অপরের সম্পর্কে

অভিনয় অঙ্গনের এই প্রজন্মের এমন একজন অভিনেত্রী প্রিয়ন্তী উর্বী। যার অভিনয়ের দুনিয়ায় কাজ শুরু হয়েছিল কয়েক বছর আগে।

রূপান্তরের স্ক্রিপ্টে অনিরুদ্ধ রাসেলের পরিচালনায় ‘ভেজা বেড়াল’ নাটকে শ্যামল মাওলা ও কচি খভন্দকারের সঙ্গে প্রথম নাটকে অভিনয় করেই দর্শকের দৃষ্টি কাড়তে সক্ষম হন।

তবে বেশি আলোচনায় আসেন তিনি পরবর্তীতে একটি ওটিটি প্লাটফর্মে মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘কোথায় পালাবে বলো রূপবান’ ফিল্মে নাম ভূমিকায় অভিনয় করে দারুণ সাড়া ফেলেন তিনি। এরপর তার কাছে একের পর এক স্ক্রিপ্ট আসতে শুরু করে।

পরবর্তীতে তার অভিনীত আলোচিত নাটকের মধ্যে রয়েছে ‘পোট্রেট’, ‘মধ্যরাতের মেয়েটি’, ‘বুক পকেটের গল্প’, ‘তোমারই সাথে’, ‘টেক অফ’, ‘বিশেষ অতিথি’, ‘বয়স আমার বেশি না’, ‘এক্স যখন বউ’, ‘ঢাকাইয়া পোলা’ ইত্যাদি। ওটিটি’তে প্রকাশিত ‘অপলাপ’ ফিল্মটিতেও তার অভিনয় বেশ প্রশংসিত হয়।

উর্বী’র ভাষ্য এমন যে তিনি ভালো ভালো গল্পের কাজ করেই একজন পুর্ণাঙ্গ অভিনেত্রী হতে চান। ভালো অভিনয় করে তিনি দেশের শীর্ষ স্থানীয় একজন অভিনেত্রী হতে চান। যে কারণে ভালো গল্পের প্রতি তার যেমন ভীষণ মনোযোগ রয়েছে ঠিক তেমনি ভালো গল্পে তার চরিত্রটাও যেন সামঞ্জস্য থাকে সেদিকেও শতভাগ মনোযোগ থাকে।

ঠিক তেমনি একটি ভালোলাগার গল্পের নাটক ‘কিছু বলবে কী?’। নাটকটির গল্প আফনান শুভ’র। এটি চিত্রনাট্য, সংলাপ রচনা করেছেন এবং পরিচালনা করেছেন তরুণ পরিচালক মেহেদী হাসান জনি।

এর আগেও এই নির্মাতার অনেকগুলো নাটকে অভিনয় করেছেন এই সময়ের অভিনেতাদের অভিনেতা আরশ খান। তার অভিনীত বহু নাটক এরইমধ্যে দর্শকের কাছে সমাদৃত হয়েছে। আরশও এখন গল্পের প্রতি ভীষণ মনোযোগী।

আরশ অভিনীত আলোচিত প্রায় শতভাগ নাটকেই তার বিপরীতে আছেন এই প্রজন্মের আরেক অভিনেত্রী তানিয়া বৃষ্টি। অভিনয়ে তাদের দু’জনের রসায়নে মুগ্ধ হয়েছেন দর্শক বারবার। এবার আরশ খানের সঙ্গে দর্শক দেখতে পাবেন প্রিয়ন্তী উর্বীকে।

মেহেদী হাসান জনির পরিচালনায় তারা দু’জন ‘কিছু বলবে কী?’ নাটকে অভিনয় করেছেন। এরইমধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।

আরশ খান বলেন, নতুন হিসেবে উর্বী নিজের কাজের প্রতি ভীষণ সিরিয়াস। কাজটা মন দিয়ে করে। যে কারণে তার অভিনয় ভালো হচ্ছে। আমার বিশ্বাস ভবিষ্যতে আরও ভালো হবে।

উর্বী বলেন, আরশ অভিনয়ে খুব ভালো, পাশাপাশি ভীষণ সহযোগিতা পরায়ণও। মেহেদী হাসান জনি ভাইয়ের নির্দেশনায় আমার প্রথম কাজ। কাজটি করে ভালোলেগেছে। আশা করছি নাটকটি ভালোলাগবে দর্শকের।

নির্মাতা মেহেদী হাসান জনি জানান, রোমান্টিক গল্পের এই নাটকটি শিগগিরই ‘ধুপছায়া এন্টারটেইনম্যান্ট’-এ প্রচার হবে।  

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।