ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

বাবার ছবির প্রচারে আমিরের মেয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
বাবার ছবির প্রচারে আমিরের মেয়ে আমির খান ও ইরা খান

আমির খানের ‘দঙ্গল’ ছবির ট্রেলার প্রকাশের পর থেকে সবমহলে প্রশংসিত হচ্ছে। বলিউডের এই সুপারস্টার ও অন্য তারকাদের উপস্থিতির পাশাপাশি সবার নজর কেড়েছে ‘হানিকারক বাপু’ গানের কথার অভিনবত্ব। এ গানের সবচেয়ে বড় ভক্তদের একজন আমিরের কন্যা ইরা খান।

আমির খানের ‘দঙ্গল’ ছবির ট্রেলার প্রকাশের পর থেকে সবমহলে প্রশংসিত হচ্ছে। বলিউডের এই সুপারস্টার ও অন্য তারকাদের উপস্থিতির পাশাপাশি সবার নজর কেড়েছে ‘হানিকারক বাপু’ গানের কথার অভিনবত্ব।

‘বাপু সেহাত কে লিয়ে তু তো হানিকারক হ্যায়’ কথাগুলো বাংলা করলে দাঁড়ায়- ‘বাবা তুমি তো স্বাস্থ্যের জন্য ক্ষতিকর’। এ গানের সবচেয়ে বড় ভক্তদের একজন আমিরের কন্যা ইরা খান। ‘হানিকারক বাপু’র কথা দিয়ে সাজানো একটি টি-শার্টও পরেছেন ১৯ বছর বয়সী এই কিশোরী। তার মা আমিরের প্রথম স্ত্রী রীনা দত্ত।

গীতিময় টি-শার্ট পরা মেয়ের ছবি মঙ্গলবার (১৩ ডিসেম্বর) ভোরে টুইটারে পোস্ট করেছেন আমির। এর ক্যাপশনে ৫১ বছর বয়সী এই তারকা লিখেছেন, ‘দেখুন আমার মেয়ে আর ওর বন্ধুরা কী করেছে! ধন্যবাদ ইরা! বাস্তবের মহাবীরের সঙ্গে দেখা হওয়া পর্যন্ত অপেক্ষা করো। ’

নিতেশ তিওয়ারির পরিচালিত ‘দঙ্গল’ তৈরি হয়েছে কুস্তিগীর মহাবীর সিং ফোগাটের সত্যি জীবন নিয়ে। নানান প্রতিবন্ধকতার মধ্যে দুই কন্যা গীতা ও ববিতাকে কুস্তিতে প্রশিক্ষণ দেন তিনি। ২০১০ সালে কমনওয়েলথ গেমসে গীতা স্বর্ণ ও ববিতা রৌপ্য পদক জেতেন। এটাই ছিলো কুস্তির নারী বিভাগে ভারতের প্রথম কোনো পদক।

‘দঙ্গল’-এ মহাবীরের ভূমিকায় দেখা যাবে আমিরকে। এজন্য নিজের ওজন বাড়িয়ে ৯৫ কিলোতে নিয়ে পাঁচ মাসের ব্যবধানে আবার তা ২৫ কিলো কমিয়েছেন তিনি। ছবিটিতে মুখ্য চরিত্রে আরও অভিনয় করেছেন সাক্ষী তানওয়ার, ফাতিমা সানা শেখ ও সানিয়া মালহোত্রা। ছবিটি মুক্তি পাবে আগামী ২৩ ডিসেম্বর।

* দেখুন ‘হানিকারক বাপু’ গানের ভিডিও:

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।