ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

শিগগিরই সুস্থ হয়ে শ্যুটিংয়ে ফিরবো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
শিগগিরই সুস্থ হয়ে শ্যুটিংয়ে ফিরবো মডেল-অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী

শ্যুটিং সেটে হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মডেল-অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। বৃহস্পতিবার (১৫ মার্চ) রাজধানীর উত্তরার আপন ঘর ১ শ্যুটিং স্পটে সৈয়দ শাকিলের 'সোনার শিকল' ধারাবাহিক নাটকের শ্যুটিংয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। 

শুক্রবার (১৬ মার্চ) ঊর্মিলা বাংলানিউজকে বলেন, ‘শ্যুটিং করতে গিয়ে আমি প্রচণ্ড পেটে ব্যথা অনুভব করে কাতরাতে থাকি। সেসময় আমার এমন অবস্থা দেখে অপূর্ব ভাই, শবনম ফারিয়াসহ সেটের সবাই ধরাধরি করে আমাকে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে যায়’।

 

ক্রিসেন্ট হাসপাতাল থেকে ঊর্মিলাকে এখন মহাখালীতে অবস্থিত আয়েশা মেমোরিয়াল হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সেখানেই বর্তমানে তার চিকিৎসা চলছে। তার কিডনিতে পাথর পাওয়া গেছে। ডাক্তার জানিয়েছে খুব শিগগিরই অপারেশন করতে হবে।

এই লাক্স তারকা আরও বলেন, ‘এখন অনেকটা ভালো অনুভব করছি। ডাক্তার আমাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রেখেছেন। কয়েকদিনের মধ্যে অপারেশন করা হবে। এরপর সপ্তাহখানেক বিশ্রাম নিতে হবে। আশা করছি শিগগিরই সুস্থ হয়ে শ্যুটিংয়ে ফিরবো। ’

এর আগেও ২০১৭ সালে ঘাড়ের ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন উর্মিলা। তখন কিছুদিন চিকিৎসা নেবার পর পুনরায় কাজে ফেরেন তিনি।

ঊর্মিলা ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে যাত্রা শুরু করেন। বর্তমানে ছোট পর্দায় ব্যস্ততম একজন অভিনেত্রী তিনি।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
জেআইএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।