ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

টাইগারদের জয়ে ‘আনন্দিত’ অমিতাভ বচ্চনও 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
টাইগারদের জয়ে ‘আনন্দিত’ অমিতাভ বচ্চনও  অমিতাভ বচ্চন ও বাংলাদেশ দলের খেলোয়ারদের উল্লাস

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে অবিস্মরণীয় জয় পেয়েছে টিম বাংলাদেশ। উত্তেজনায় ঠাসা ম্যাচটিতে শ্রীলঙ্কার ঘরের মাটিতে তাদেরকে হারিয়ে নিদাহাস ট্রফির ফাইনালে উঠে গেলো টাইগাররা।

দেশের গণ্ডি পেরিয়ে এই জয়ে আনন্দিত করেছে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনকেও। বাংলাদেশের জয়ের পরপরই তিনি লাল-সবুজের জার্সিধারীদের অভিনন্দন জানান।

মাঠের উত্তেজনার পরেও এমন জয়ের জন্য বাংলাদেশ দলের প্রতি তিনি সম্মান প্রদর্শন করেন।

অমিতাভ বচ্চন তার অফিসিয়াল ফেসবুক পেজ ও টুইটার অ্যাকাউন্টে বাংলাদেশ দলের ও নিজের ছবি পোস্ট করে এই শুভেচ্ছা বার্তা দেন। ছবির ক্যাপশনে বলিউড ‘শাহেনশাহ’ লেখেন, ত্রিদেশীয় টি-২০ সিরিজে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দারুণ এক ক্রিকেট ম্যাচ উপভোগ করলাম। বাংলার অবিশ্বাস্য বিজয়। শেষ কিছু বলে উদ্বেগ, তর্ক ও কোন্দলের পরও খেলাটা আপনারা খেলেছেন এবং জিতেছেন। সম্মান।

শুক্রবার (১৬ মার্চ) রাতে ছক্কা হাঁকিয়ে বাংলাদেশকে ত্রিদেশীয় টি-২০ সিরিজের ফাইনালে তোলেন মাহমুদউল্লাহ রিয়াদ। শ্রীলঙ্কার ছুড়ে দেওয়া ১৬০ রান তাড়া করতে গিয়ে ১ বল ও ২ উইকেট হাতে রেখে জয় ছিনিয়ে আনে সাকিব বাহিনী।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
জেআইএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।