ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

‘সালমান আমার স্বামী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
‘সালমান আমার স্বামী’ সালমান খান

তারকাদের লক্ষ কোটি ভক্ত থাকে। সেই ভক্তদের থাকে আবার শত আবদার। মাঝে মধ্যে তারকারা তা মিটিয়েও থাকেন। কিন্তু কোনো কোনো ভক্ত প্রিয় তারকার জন্য পাগলামি করে এমন সব কাণ্ড ঘটিয়ে ফেলে, যা দেখে রীতিমতো হকচকিয়ে যায় সবাই।

এই তো কিছুদিন আগের কথাই ধরা যাক। সঙ্গীত কুমার নামে এক যুবক দাবি করেছিলেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন নাকি তার মা!

এবার সালমান খানের এক নারী ভক্ত দাবি করলেন, তিনি বলিউডের এই সুপারস্টারের স্ত্রী! শুধু দাবি করেই ক্ষান্ত হননি ওই ভক্ত।

পৌঁছে গেছেন সল্লুর বাড়িতেও।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, সালমানের এক নারী ভক্ত নিরাপত্তারক্ষীদের চোখ ফাঁকি দিয়ে তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের ভেতরে ঢুকে পড়েন। এমনকি ‘বজরঙ্গি ভাইজান’ তারকা যে ফ্লোরে থাকেন, সেখানেও গিয়ে হাজির হন তিনি। তার ফ্ল্যাটের দরজায় ওই নারী ধাক্কা দিতেই অ্যালার্ম বেজে ওঠে। নিরাপত্তারক্ষীরা মূল ঘটনা জানতে পেরে সেই মুহূর্তেই তাকে আটক করে।

এ ঘটনার পরপরই খবর দেওয়া হয় ফায়ার ব্রিগেডকে। পরে তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তখন সেই নারী ‘সালমান আমার স্বামী’ বলে চিৎকার করছিলেন।

তবে নিজেকে সালমানের স্ত্রী দাবি করা ওই নারীর নাম-পরিচয় জানা যায়নি।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।