ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

জুডি নাকি রেনে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
জুডি নাকি রেনে! জুডি গারল্যান্ড ও রেনে জেলওয়েগারে

‘দ্য উইজার্ড অব ওজ’ ছবির ডরোথি গেল কিংবা ‘অ্যা স্টার ইজ বর্ন’ ছবির কথা বললে দর্শকদের মনে পড়ে যায় জুডি গারল্যান্ডের কথা। আমেরিকান এই গায়িকা, অভিনেত্রী ও টিভি উপস্থাপিকার জীবন অবলম্বনে তৈরি হচ্ছে নতুন চলচ্চিত্র।

জুডির ভূমিকায় হলিউড অভিনেত্রী রেনে জেলওয়েগারের প্রথম স্থিরচিত্র প্রকাশিত হয়েছে। কিন্তু ৪৮ বছর বয়সী এই তারকাকে দেখে চেনারই যেনো উপায় নেই!

১৯ মার্চ থেকে শুরু হয়েছে ছবিটির শ্যুটিং।

এতে তুলে ধরা হবে ১৯৬৮ সালে সংগীত পরিবেশনের জন্য জুডির লন্ডনের আসার সময়গুলো। উঠে আসবে কনসার্ট ব্যবস্থাপনার দায়িত্বরতদের সঙ্গে তার মনোমালিন্য ও পঞ্চম স্বামী মিকি ডিনসের সঙ্গে প্রেমের মুহূর্ত। একই সঙ্গে থাকবে তার বিখ্যাত কিছু গান।

১৯৬৯ সালে লন্ডনে ভাড়াবাড়িতে মৃত্যুবরণ করেন জুডি গারল্যান্ড। অ্যালকোহল আর মাদকাসক্তির পাশাপাশি খাদ্যজনিত রোগে ভুগেছেন তিনি।

রুপার্ট গুল্ড পরিচালিত ‘জুডি’ নামের ছবিটির সুবাদে রেনে জেলওয়েগার আরেকবার অস্কার পুরস্কারের সম্ভাবনা তৈরি করতে বলে আশাবাদী অনেকে। ২০০৩ সালে ‘কোল্ড মাউন্টেন’ ছবির জন্য অস্কারে সেরা পার্শ্ব অভিনেত্রী হন তিনি।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।