ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

ফেসবুক অ্যাকাউন্ট ডিলিট করলেন ফারহান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
ফেসবুক অ্যাকাউন্ট ডিলিট করলেন ফারহান ফারহান আখতার

সামাজিক যোগাযোগের জনপ্রিয় একটি মাধ্যম ফেসবুক ব্যবহারকারীদেরকে না জানিয়েই লাখ লাখ গ্রাহকের তথ্য নিজেদের বাণিজ্যিক প্রয়োজনে ব্যবহার করেছিলো রাজনৈতিক পরামর্শক প্রতিষ্ঠান ক্যামব্রিজ এনালিটিকা।

ট্রাম্পের পক্ষে ডিজিটাল প্রচারণা চালানোর সুবিধার জন্যই নাকি এমনটি করা হয়েছিলো। আর এই অভিযোগ প্রকাশিত হওয়ার পরপরই তুমুল আলোড়ন শুরু হয়।

এমনকি এ ঘটনায় ভুল স্বীকার করে সকলের কাছে ক্ষমাও চেয়েছেন ফেসবুকের প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক জাকারবার্গ।

কেমব্রিজ এনালিটিকা বিতর্কে গ্রাহকদের তথ্য ফাঁস করার অভিযোগে বিশ্বজুড়ে সমালোচনার মুখে পড়েছে ফেসবুক। যার ফলে শুরু হয়েছে #ডিলিটফেসবুক প্রচার। যেখানে এরই মধ্যে যোগ দিয়েছেন হলিউডের নামি-দামি তারকা। এবার সেই তালিকায় বলিউড থেকে সবার আগে যোগ দিলেন অভিনেতা ফারহান আখতার। ডিলিট করে দিয়েছেন নিজের ফেসবুক অ্যাকাউন্ট।

মঙ্গলবার (২৭ মার্চ) বিষয়টি নিশ্চিত করে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ফারহান লিখেছেন, ‘সুপ্রভাত। আমি আমার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট একেবারের জন্য ডিলিট করে দিয়েছি। তবে ভেরিফায়েড ফারহানআখতারলাইভ পেজটি আগের মতোই থাকবে। ’

সম্প্রতি নিজের মিউজিক ব্যান্ড ‘ফারহান লাইভ’ নিয়ে ১৩টি দেশে ট্যুর শেষ করেছেন ফারহান। বোন জোয়া আখতার পরিচালিত ‘গুল্লি বয়’ ছবির কাজ করছেন তিনি। ২০১৯ সালে ভালোবাসা দিবসে মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।