ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

রানীকে পাঁচ ঘণ্টা অপেক্ষায় রাখলেন কপিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৮
রানীকে পাঁচ ঘণ্টা অপেক্ষায় রাখলেন কপিল রানী মুখার্জি ও কপিল শর্মা

আবারও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটালেন ভারতের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। এবার পাঁচ ঘণ্টা অপেক্ষায় রাখলেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জিকে।

‘হিচকি’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন রানী মুখার্জি। সম্প্রতি তারই অংশ হিসেবে কপিলের সঞ্চালিত অনুষ্ঠান ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র সেটে হাজির হয়েছিলেন তিনি।

কিন্তু নির্ধারিত সময়ের পাঁচ ঘণ্টা পার হয়ে গেলেও দেখা মেলেনি কপিল শর্মার। যার ফলে শ্যুটিং বাতিল করে বাড়ি ফিরে যেতে হয় রানীকে।

এ প্রসঙ্গে রানীর একটি ঘনিষ্ঠসূত্র জানান, ‘হিচকি’ ছবির প্রচারণার জন্য ২৭ মার্চ দুপুর ২টার দিকে ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র সেটে যান রানী মুখার্জি। কিন্তু সন্ধ্যা ৭টা বেজে গেলেও সেটে উপস্থিত হননি সঞ্চালক কপিল শর্মা। এমনকি তিনি কোনো যোগাযোগও করেননি। তাই বাতিল করে দেওয়া হয় রানীর পর্বের শ্যুটিং।

কিছুদিন আগে ‘বাঘি টু’ ছবির প্রচারণার জন্য ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’ অনুষ্ঠানে যাওয়ার কথা ছিলো টাইগার শ্রফ ও দিশা পাতানির। কিন্তু কোনোও কারণ না জানিয়েই সেই পর্বের শ্যুটিং বাতিল করে দেন কপিল।

গত বছর কমেডি শো ‘দ্য কপিল শর্মা’তে ‘মুবারাকা’ ছবির প্রচারণায় এসে ফিরে যেতে হয় অনিল কাপুর, অর্জুন কাপুরকে। এছাড়া কপিল সেটে ঠিক সময় উপস্থিত না হতে পারায় ফিরে যেতে হয় বলিউড কিং শাহরুখ খান ও অজয় দেবগণকেও।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।