ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

চালু হলো শাকিব খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৮
চালু হলো শাকিব খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ছবি:রাজীন চৌধুরী-বাংলানিউজ

বঙ্গবিডির সঙ্গে মিলে ‘শাকিব খান অফিসিয়াল’ নামে একটি অফিসিয়াল ইউটিউব চ্যানেল প্রকাশ করতে যাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান। এমনটা অনেক আগেই ঘোষণা দেওয়া হয়েছিলো।

বুধবার (২৮ মার্চ) বঙ্গ প্ল্যাটফর্ম থেকে নিজের প্রথম ইউটিউব চ্যানেল ‘শাকিব খান অফিসিয়াল’ শুরু করেছেন ‘শিকারি’খ্যাত এই তারকা। যেখানে পাওয়া যাবে শাকিবের অভিনীত চলচ্চিত্রগুলোর ভিডিও এবং অডিও গান, ট্রেলার, প্রোমো, বিহাইন্ড দ্য সিনসহ ছবির বিভিন্ন প্রচারমূলক ভিডিও অডিও ক্লিপ।

মূহুর্তটিকে স্মরণীয় করে রাখার জন্য রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো অনুষ্ঠানের আয়োজন করে বঙ্গ।   অনুষ্ঠানটি বঙ্গবিডির ফেসবুকে পেজ এবং ইউটিউব চ্যানেল থেকে সরাসরি সম্প্রচার করা হয়।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জনপ্রিয় ইউটিউবার আসিফ বিন আজাদ।

ছবি:রাজীন চৌধুরী-বাংলানিউজঅফিসিয়াল ইউটিউব চ্যানেল শুরু প্রসঙ্গে শাকিব খান বলেন, যুগ বদলাচ্ছে, আনন্দ বিনোদনের ক্ষেত্রে সিনেমা হল ও টিভি চ্যানেলের পাশাপাশি সমান গুরুত্ব পাচ্ছে ইউটিউব ও অন্যান্য ডিজিটাল মাধ্যম। কিন্তু সঠিক উদ্যোগ ও পরিকল্পনার অভাবে আমাদের চলচ্চিত্রগুলো ডিজিটাল সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। সঠিক দিক নির্দেশনার অভাবে ডিজিটাল মাধ্যম থেকে উপার্জিত অর্থ ঘরে নিতে পারছেন না প্রযোজক, পরিচালক, শিল্পী ও কলাকুশলী। অথচ ইউটিউব থেকে একজন শিল্পী বছরের পর বছর রয়্যালিটি পেতে পারেন। ইউটিউব উপার্জিত অর্থ দিতে পারে প্রযোজক পরিচালক শিল্পী ও কুশলীর পরিবারকে স্বচ্ছলতা।

তিনি আরও বলেন, নামে-বেনামে বিভিন্ন ইউটিউব চ্যানেলে অপপ্রচার ও ভুল তথ্যের কারণে অনেক সময় শিল্পীর ক্যারিয়ার ক্ষতিগ্রস্থ হয়।   মানসিক চাপের শিকার হয়ে কাজে মনোযোগী হতে পারে না। এতে দূরত্ব বেড়ে যায়  ভক্ত ও শুভাকাঙ্খীদের সঙ্গে। অথচ শিল্পীর ইউটিউব চ্যানেল এবং অন্যান্য ডিজিটাল মাধ্যমগুলো দর্শক ও ভক্তদের কাছে সঠিক তথ্য পরিবেশন করতে পারে। তারকা-ভক্ত সম্পর্কটি হয়ে উঠতে পারে আরো সাবলীল ও উপভোগ্য। এই সব দিক মাথায় রেখে ‘শাকিব খান অফিসিয়াল’  ইউটিউব চ্যানেলটি চালু করা হয়েছে।  

বঙ্গর পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক আহাদ মোহাম্মদ বলেন, আমরা শাকিব খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেল আয়োজনের দায়িত্ব পেয়ে আনন্দিত।

ছবি:রাজীন চৌধুরী-বাংলানিউজঅনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। বক্তব্য শেষে সকলকে নিয়ে জন্মদিনের কেক কাটেন শাকিব।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।