ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

দুই বন্ধুর দেখা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
দুই বন্ধুর দেখা অনিল কাপুর ও টম ক্রুজ

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘মিশন ইমপসিবল: গোস্ট প্রটোকল’ ছবিতে একসঙ্গে  অভিনয় করেছেন হলিউড অভিনেতা টম ক্রুজ ও বলিউড অভিনেতা অনিল কাপুর। এরপর থেকেই তাদের মধ্যে গড়ে ওঠে ভালো বন্ধুত্ব।

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির শেষভাগের শ্যুটিংয়ের জন্য আবুধাবিতে অবস্থান করছেন অনিল কাপুর। একই জায়গায় নিজের পরবর্তী ছবি ‘মিশন ইমপসিবল-ফলআউট’র শ্যুটিং করছেন টম ক্রুজ।

আর এ খবর জানার পর ছবির শ্যুটিং থেকে বিরতি নিয়ে দেখা করলেন দুই বন্ধু। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

এ প্রসঙ্গে অনিলের একটি ঘনিষ্ঠ সূত্র জানান, তারা সবসময় যোগাযোগ রাখেন। যার ফলে কে কখন কোথায় ছবির শ্যুটিং করেন সেটিও জানতে পারেন। আবুধাবিতে সারাদিন একসঙ্গে কাটিয়েছেন দুই বন্ধু। ব্যক্তিগত ও পেশাগত জীবন নিয়ে আলোচনায় করেছেন। একসঙ্গে খাওয়া-দাওয়া, ছবি দেখা এবং বিশেষ করে ফিটনেস নিয়ে বেশি কথা বার্তা বলেছেন টম-অনিল।

শোনা যাচ্ছে, টম ক্রুজ অভিনীত ‘মিশন ইমপসিবল-ফলআউট’ ছবিতে অতিথি চরিত্রে পাওয়া যাবে অনিল কাপুরকে। তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।