ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মুক্তির চারদিন আগে মাহির ছবির তারিখ ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
মুক্তির চারদিন আগে মাহির ছবির তারিখ ঘোষণা মাহিয়া মাহি/ ছবি: বাংলানিউজ

ছবি মুক্তি পাবে ৬ এপ্রিল, আর সে ঘোষণা এলো ২ এপ্রিল! মাত্র চারদিন আগে জানা গেলো শাহনেওয়াজ শানু পরিচালিত ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটির মুক্তির তারিখ। সাধারণত এতো কম সময়ে ছবি মুক্তির তারিখ ঘোষণা করতে দেখা যায় না।

সোমবার (২ এপ্রিল) পরিচালক শানু বাংলানিউজকে বলেন, সেন্সর বোর্ড আজ আমাদের ছবিকে বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে। এরপর আমি, প্রযোজক ও সংশ্লিষ্ট সবাই আলোচনা করে ৬ এপ্রিল মুক্তির তারিখ নির্ধারণ করেছি।

যদিও হাতে সময় খুব কম তবুও এরচেয়ে আর ভালো তারিখ দুই-তিন মাসের মধ্যে দেখছি না। আর এতোদিন অপেক্ষা করাও অযৌক্তিক। তাই ঝুঁকিটি নিয়ে ফেললাম।

কম সময়ের মধ্যে মুক্তির তারিখ ঘোষণা দেওয়া প্রসঙ্গে এই নির্মাতা বলেন, পরপর বেশকিছু মুক্তির ভালো তারিখ অন্য ছবির দখলে। আর ঈদেও আমরা ছবি মুক্তি দিতে চাচ্ছি না। তাই এই তারিখটিই আমাদের কাছে যথাযথ মনে হয়েছে। আশা করছি একসঙ্গে ৭০-৮০টি প্রেক্ষাগৃহে ‘পলকে পলকে তোমাকে চাই’ মুক্তি দিতে পারবো।

২০১৬ সালের জানুয়ারিতে ছবিটির শ্যুটিং শুরু হয়। শুরুতে এর নায়িকা ছিলেন পরীমনি। পরবর্তীতে তার জায়গায়  এই ছবিতে নেওয়া হয় মাহিয়া মাহিকে। ছবিটিতে তাকে একজন মডেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। মাহির বিপরীতে এতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আহমেদ শরীফ, সাদেক বাচ্চু, শিবা শানু, জারা প্রমুখ। ছবিটির কাহিনী ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

৬ এপ্রিল একইসঙ্গে মুক্তি পেতে যাচ্ছে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত 'স্বপ্নজাল'। এতে অভিনয় করেছেন পরীমনি ও নবাগত নায়ক ইয়াস রোহান।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।