ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

চিরঞ্জীবীর ভাগ্নিকে বিয়ে করছেন প্রভাস!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৮
চিরঞ্জীবীর ভাগ্নিকে বিয়ে করছেন প্রভাস! প্রভাস ও নিহারিকা

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা প্রভাস এখন ভারতের অন্যতম ক্রেজ। এসএস রাজামৌলি পরিচালিত ব্লকবাস্টার ‘বাহুবলী’ ও ‘বাহুবলী টু’তে অভিনয় করে তিনি হয়ে গেছেন সারাবিশ্বের আইকন। তাই সবার নজর এখন ৩৮ বছর বয়সী এই তারকার দিকে।

কিছুদিন আগে খবরের শিরোনামে এসেছিলো, এ বছরই বিয়ের বন্ধনে জড়াবেন প্রভাস। বিষয়টি নিশ্চিত করে এক সাক্ষাৎকারে তার চাচা কৃষনাম রাজু বলেন, ‘এই বছরেই বিয়ে করবে সে।

তার পক্ষ থেকে শিগগিরই এর আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে। ’

প্রভাসের বিয়ের খবর ছড়িয়ে পড়ার পর প্রতিদিনই শোনা যায় নতুন গুঞ্জন। এরই ধারাবাহিকতায় এবার শোনা যাচ্ছে, দক্ষিণের জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবির ভাগ্নি অভিনেত্রী নিহারিকাকে বিয়ে করবেন তিনি।

এর আগে শোনা গেছে, ‘বাহুবলী’র জুটি প্রভাস ও আনুশকা শেঠির বিয়ে হতে যাচ্ছে। এমনকি তারা নাকি গত বছরের ডিসেম্বর বাগদানের কাজও সেরে ফেলেছেন। পরে অবশ্য বিষয়টি অস্বীকার করেন দু’জনই।

প্রভাস এখন ‘সাহো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এতে তার বিপরীতে দেখা যাবে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে। তেলুগু ও হিন্দি দুই ভাষাতেই তৈরি হচ্ছে এটি।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।