ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

নতুন জুটির ছবি ‘বাঁশতলার পাগলা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৮
নতুন জুটির ছবি ‘বাঁশতলার পাগলা’ ‘বাঁশতলার পাগলা’ ছবির একটি দৃশ্যে আসাদ আদনান ও মাশরুরা জামান দিনা

একটি স্থিরচিত্রকে ঘিরে নির্মিত হচ্ছে ছবি ‘বাঁশতলার পাগলা’। আফজাল হোসেন পরিচালিত ছবিটিতে অভিনয় করছেন নতুন জুটি আসাদ আদনান ও মাশরুরা জামান দিনা। নায়ক-নায়িকা ও পরিচালকের এটিই প্রথম ছবি।

‘বাঁশতলার পাগলা’ প্রসঙ্গে আফজাল হোসেন রোববার (৮ এপ্রিল) বাংলানিউজকে বলেন, আমি ২৩ বছর ধরে ফটোগ্রাফি করছি। বেশকিছু ছবিতে ফটোগ্রাফার হিসেবেও কাজ করেছি।

আর সেখান থেকেই ছবি নির্মাণের ইচ্ছে জাগে। আমার প্রথম ছবিতে দর্শক ফটোগ্রাফির নানা দিক দেখতে পাবেন। ছবির গল্পের বড় একটি অংশ একটি স্থিরচিত্রকে ঘিরে আগাবে।  পাশাপাশি দর্শক এতে প্রেমও উপভোগ করবেন।   

নবাগত নায়ক আসাদ আদনান বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন ধরে থিয়েটারে অভিনয় করছি। তবে ক্যামেরার সামনে এবারই প্রথম কাজ করা। ক্যারিয়ারের প্রথম ছবি তাই পরিশ্রম অনেক বেশি করছি। অভিনয় দিয়ে যদি দর্শকের হৃদয়ে জায়গা করতে পারি, তাহলে আমি নিজেকে ভাগ্যবান মনে করতে পারবো।

গত ফেব্রুয়ারি মাসে ‘বাঁশতলার পাগলা’ ছবির শুটিং শুরু হয়েছে। বর্তমানে শেরপুরে এর শুটিং চলছে। শেষ হবে জুলাইতে। ছবির গল্প পরিচালক নিজেই লিখেছেন। চলতি বছরই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৮

জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।