ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

ছেলেকে ক্রিকেটার বানাতে চান কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
ছেলেকে ক্রিকেটার বানাতে চান কারিনা মা কারিনা কাপুর খানের সঙ্গে তৈমুর আলি খান

কারিনা কাপুর খান ও সাইফ আলি খান দম্পতির ছেলে তৈমুর যেনো এখন মা-বাবার থেকেও বড় তারকা। এমনকি এক সাক্ষাৎকারে কারিনা নিজেও বলেছিলেন, তৈমুর এখন তাদের পরিবারের সবচেয়ে বড় তারকা।

ছোট নবাব কখন কোথায় যায় সব খবর যেনো আগে থেকেই জানা থাকে পাপারাজ্জিদের। কিন্তু ছোট তৈমুরের তো এখন লাইম লাইটে থাকার সময় না।

এখন এই শিশু হেসে-খেলে বেড়াবে, এটাই স্বাভাবিক। আর কারিনার শুরু থেকেই চাওয়া, তার সন্তান যেনো তারকা জগতের জৌলুসে নিজের শৈশব হারিয়ে না ফেলে।

ছেলের এমন তারকাখ্যাতি দেখে চিন্তিত মা কারিনা। তাই তাকে পড়াশোনার জন্য নাকি ইংল্যান্ডে পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সাইফ-কারিনা দম্পতি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনার কাছে জিজ্ঞাসা করা হয়েছিলো ছেলেকে কোন পেশায় দেখতে চান তিনি। জবাবে তিনি বলেন, আমি এটি নির্বাচন করতে চাই না। আশা করছি সে নিজেই বেছে নিবে। তবে আমার ইচ্ছে ও একজন ক্রিকেটার হোক।

এদিকে, সাইফের বাবা ও তৈমুরের দাদা মনসুর আলি খান পতৌদি ছিলেন ভারতের জনপ্রিয় ক্রিকেটার। এ কারণেই হয়তো কারিনা চাইছেন তৈমুর তার দাদার মতো হোক।    

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।