ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

ঢাকা পরিষ্কার করতে রাস্তায় নামবে এক ঝাঁক তারকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
ঢাকা পরিষ্কার করতে রাস্তায় নামবে এক ঝাঁক তারকা মাহিয়া মাহি, বাপ্পা মজুমদার, নুসরাত ফারিয়া, অপূর্ব ও মারিয়া নূর

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের ডাকে নগরীতে পরিষ্কার করতে শুরু হচ্ছে একটি ক্যাম্পেইন। এতে মেয়রের ডাকে সাড়া দিয়ে সাধারণ নাগরিকদের সঙ্গে যোগ দেবেন দেশের এক ঝাঁক চলচ্চিত্র ও টেলিভিশন তারকা।

শুক্রবার (১৩ এপ্রিল) সকাল ৭টায় এই ক্যাম্পেইনের অংশগ্রহনকারীদের নিবন্ধন শুরু হবে। এজন্য অংশগ্রহনকারীরা নগর ভবনে জড়ো হবেন।

এই নিবন্ধনের জন্য কোনো ধরনের ফি নেই।

ক্যাম্পেইনে যোগ দেবেন চিত্রনায়ক ফারুক, চিত্রনায়িকা মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, নাবিলা, চলচ্চিত্র অভিনেত্রী আনোয়ারা, অভিনেতা অপূর্ব, অভিনেতা ডিএ তায়েব, মডেল ও অভিনেত্রী দোয়েল ম্যাশ, অভিনেত্রী আইরিন আফরোজ, সংগীতশিল্পী নকিব খান, ফকির আলমগীর, বাপ্পা মজুমদার, টিভি উপস্থাপিকা মারিয়া নূর, মাহজাবিন রিনতি প্রমুখ।

এছাড়াও এই কর্মসূচির প্রতি একাত্মতা ঘোষণা করে এতে যোগ দিচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক, বিজিএমইএ এর সাবেক সভাপতি আতিকুল ইসলাম, নাট্যকার মামুনুর রশীদ, নাট্যকার মাসুম রেজাসহ আরো অনেকে।

ডেটলের পৃষ্ঠপোষকতায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) এর উদ্যোগে ‘ডেটল পরিচ্ছন্ন ঢাকা,’ সাপোর্টেড বাই ডিএমপি, অ্যান্ড পাওয়ার্ড বাই জিটিভি, প্রতীকী পরিচ্ছন্ন কর্মসূচি অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৩ই এপ্রিল শুক্রবার সকালে চৈত্র সংক্রান্তিতে।

পরিচ্ছন্নতার ব্রত নিয়ে মেয়র সাঈদ খোকনের নেতৃত্বে গোলাপশাহ মাজার, জিরো পয়েন্ট, পল্টন মোড়ে সমবেত হবেন ক্যাম্পেইনে অংশগ্রহনকারীরা।  

এরই মধ্যে ডিএসসিসি মেয়রের সঙ্গে দেখা করে মঙ্গলবার (১০ এপ্রিল) পরিচ্ছন্ন ঢাকা ক্যাম্পেইনের সঙ্গে একাত্মতা ঘোষণা করেছে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, অভিনেতা-অভিনেত্রীদের সংগঠন অ্যাক্টরস ইক্যুইটি ও ডিরেক্টরস গিল্ড। টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদক ইরেশ যাকের জানান, কর্মসুচিতে অংশ নিতে এবং তা সফল করতে তারা সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত তিন ঘণ্টা শ্যুটিং বন্ধ রেখে পরিচ্ছনতা কাজে অংশ নেওয়ার ঘোষণা দেন। এর সঙ্গে একাত্মতা ঘোষণা করেন ডিরেক্টরস গিল্ডের সভাপতি গাজী রাকায়েত ও অ্যাক্টরস ইক্যুইটির সভাপতি শহীদুল আলম সাচ্চু, টেলিভিশন ব্যক্তিত্ব হাসান ইমাম।    

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।